1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
কোভিড-১৯ (করোনা ভাইরাস) সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদন বাল্যবিবাহ মুক্ত চাটখিল ঘোষণার দাবিতে মানববন্ধন ফুলবাড়ী পৌর নির্বাচনে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ বিতরণ বরিশালে নেশাজাতীয় ইনজেকশনসহ যুবক আটক মেয়াদ শেষে ক্ষমতায় থাকার সুযোগ আর পাবে না  উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা “ কুয়াকাটায় রাস পূর্ণিমা উৎসব ও গঙ্গা¯œান আজ, কলাপাড়ায় বসেছে পাঁচদিন ব্যাপী রাস মেলা” নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত বঙ্গবন্ধু রেল সেতুর ভিত্তি স্থাপন করলেন প্রধানমন্ত্রী সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন 

নারী বীর মুক্তিযোদ্ধাদের গেজেটভুক্তির আবেদন করেছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়

  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০, ৯.১৮ পিএম
  • ১৮ বার

এমএন২৪.কম ডেস্ক : মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসর রাজাকার, আলবদর, আলশামসসহ অন্যান্য সহযোগী কর্তৃক শারীরিক ও মানসিকভাবে নির্যাতিত নারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বান করেছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। সূত্র-কালেরকন্ঠ

স্ব স্ব উপজেলা নির্বাহী অফিসারের নিকট আবেদন জমা দিতে বলা হয়েছে। আবেদনের সাথে প্রয়োজনীয় কাগজপত্র (এনআইডি/যুদ্ধকালীন কমান্ডার-এর প্রতিবেদন/স্থানীয় মুক্তিযোদ্ধাদের প্রতিবেদন, যদি থাকে) জমা দিতে বলা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসারগণ উপজেলা মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটির মতামতসহ তা সরাসরি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে প্রেরণ করবেন।

এছাড়াও অন্য কোনো ব্যক্তি, প্রতিষ্ঠান, গবেষক, নারী সংগঠন বা এনজিও’র নিকট নারী বীর মুক্তিযোদ্ধা (বীরাঙ্গনা) সম্পর্কে তথ্য থাকলে তা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ে প্রদান করে গেজেটভুক্তির কাজে সহযোগিতা করার জন্য মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141