বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

নিউজিল্যান্ড সফরে টাইগারদের স্পন্সর ‘ইভ্যালি’

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ৪:১৮ অপরাহ্ণ , বিভাগ :

২০১৯ বিশ্বকাপের পর থেকে স্থায়ী কোন স্পন্সর নেই বাংলাদেশ ক্রিকেট দলের। ইংল্যান্ড এবং ওয়েলসে অনুষ্ঠিত হওয়া বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের স্পন্সর ছিল মাল্টিন্যাশনাল কোম্পানি ইউনিলিভার। এরপর থেকেই জাতীয় দলের জার্সিতে কখনো আকাশ কিংবা কখনো আবার স্পন্সর ছাড়াই মাঠে নেমেছে মুশফিকরা।

আসন্ন নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের স্পন্সর হয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর সঙ্গে চুক্তি সম্পন্ন হয় ইভ্যালির।

এর আগে বিপিএলে বিসিবির সঙ্গে যুক্ত হয়েছিল ইভ্যালি। এমনকি জাতীয় দলের কিট স্পন্সর হওয়ার আগেই বিসিবির সঙ্গে কাজ করেছে এই ই-কমার্স প্রতিষ্ঠান। নতুন স্পন্সরের জার্সিতে সোমবার ফটোশুট করেন নিউজিল্যান্ড সফরের জন্য ঘোষিত দলে থাকা ক্রিকেটাররা।

মুক্তিনিউজ২৪.কম/মিলন পারভেজ/রনি

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ