বুধবার-২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-বিকাল ৪:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৩ কোটি ৪০ লাখ মানুষ পাবে করোনার টিকা: প্রধানমন্ত্রী চসিক নির্বাচনে নৌকা-ধানের শীষের ভোটের লড়াই চলছে গরম গরম বাঁধাকপির স্যুপে শীতের সকাল হিলিতে কাস্টমস দিবসে দুদেশের কাস্টমস মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে ডোমারে এভারগ্রীন ৮৯-৯১ এর উদ্যোগে কম্বল ও সোয়েটার বিতরণ। সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনের অধিকাংশ সিসি ক্যামেরা নষ্ট ! টি-টেন লিগে খেলতে গেলেন ছয় বাংলাদেশি

নড়াইলে ডেঙ্গু ও করোনা বিষয়ক সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ: বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১ , ৪:৩০ অপরাহ্ণ , বিভাগ :

ফরহাদ খান, নড়াইল

নড়াইলে ডেঙ্গু ও করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে সিভিল সার্জন কার্যালয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডাক্তার আবদুল মোমেনের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য দেন ডাক্তার সৈয়দ শফিক তমাল ও ডাক্তার অনিন্দতা ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ফোরকান আলী, ইউনুচ আলীসহ গণমাধ্যমকর্মীরা।

চিকিৎসকরা বলেন, ডেঙ্গু ও করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। বাসাবাড়ির ভেতরে বা বাইরে কোথাও পানি জমতে দেয়া যাবে না। ডেঙ্গু রোগে আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে হাত দিয়ে নাক, মুখ ও চোখ স্পর্শ করা যাবে না। সাবান দিয়ে হাত ধুতে হবে। মাস্ক ব্যবহার করতে হবে। নিজে সচেতন থাকবে হবে এবং অন্যকে সচেতন করতে হবে।

Facebook Comments

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ