সোমবার-২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বিভ্রান্তি ছড়িয়ে জনগণের সাথে প্রতারণা করছে বিএনপি -তথ্যমন্ত্রী সৈয়দপুরে প্রচন্ড ঠান্ডায় হাসপাতালে বাড়ছে শীতজনিত রোগীর সংখ্যা বালিয়াডাঙ্গীতে ঠাকুরগাঁও ব্লাড ডোনার অর্গানাইজেশনের রক্তের গ্রুপ নির্ণয় ডোমারে হরিণচড়া ও জোড়াবাড়ী ইউনিয়ন মৎস্যজীবী লীগের কমিটি অনুমোদন। বরিশালে চেয়ারম্যান ও মেম্বার গ্রুপের মধ্যে উত্তেজনা বরিশালে মায়ের হত্যাকারীর ফাঁসির দাবিতে দুই ছেলের মানববন্ধন বরিশাল-ঢাকা রুটে লঞ্চ শ্রমিকদের কর্মবিরতি

নড়াইল ও কালিয়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

প্রকাশ: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১ , ৮:৩৯ অপরাহ্ণ , বিভাগ :

ফরহাদ খান, নড়াইল

আগামি ৩০ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখে নড়াইল ও কালিয়া পৌরসভায় প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) জেলা ও উপজেলা নির্বাচন অফিস থেকে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

নড়াইল পৌরসভায় মেয়র পদে আঞ্জুমান আরা নৌকা প্রতীক, জুলফিকার আলী ধানের শীষ, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা খায়রুজ্জামান হাতপাখা প্রতীক এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেন পেয়েছেন জগ প্রতীক।

এদিকে, কালিয়া পৌরসভায় মেয়র পদে ওয়াহিদুজ্জামান হিরা নৌকা প্রতীক, বিএনপি প্রার্থী ওয়াহিদুজ্জামান মিলু ধানের শীষ এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মুশফিকুর রহমান লিটন চামচ প্রতীক পেয়েছেন।

এছাড়া নড়াইল ও কালিয়া পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ২০ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৭১ জন প্রার্থী প্রতিদ্ব›দ্বীতা করছেন। এর মধ্যে নড়াইল পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৯ জন এবং কালিয়া পৌরসভায় সংরক্ষিত নারী কাউন্সিলর পদে নয়জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন প্রার্থী মাঠে আছেন। প্রতীক বরাদ্দের পরই প্রচার-প্রচারণায় নেমেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। #

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ