সোমবার-১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১১:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তিনে শান্ত, চারে সাকিব লালমনিরহাটে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই তালিকায় বীর প্রতীক! লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা হাতিয়ায় গৃহবধু বিবস্ত্র নির্যাতনের ভিডিও ভাইরাল,২৪ ঘন্টায় বিতরে গ্রেফতার ৫ হাতীবান্ধায় সড়কে ঝরলো  ২ পুলিশ সদস্যের প্রান শিবগঞ্জে পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ ও বিএনপি’র পথসভা অনুষ্ঠিত  গোবিন্দগঞ্জস্থ ইসলামী সমাজ কল্যাণ পরিষদের কমিটি গঠন

পদোন্নতী ও বেতন বৈষম্য নিরসনের দাবীতে- ছাতকে স্বাস্থ্য কর্মীদের কর্মবিরতি

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ , ৮:১৮ অপরাহ্ণ , বিভাগ :
 

ছাতক প্রতিনিধিঃ
ছাতকে হেলথ এ্যাসিষ্ট্যান্ট এসোসিয়েশনের কেন্দ্রিয় র্কসূচির অংশ হিসেবে পদোন্নতী ও বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতী পালন করেছে স্বাস্থ্য স্বাস্থ্যকর্মীরা। বৃহস্পতিবার সকাল থেকে ছাতক উপজেলা হেলথ এ্যাসিষ্ট্যান্ট এসোসিয়েশনের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে তারা কর্মবিরতি শুরু করে। প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক স্বাস্থ্য পরিদর্শক ১১তম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২তম ও স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবী জানায় কর্মবিরতী পালনকারীরা।
কর্মবিরতী পালনকালে উপজেলা দাবী বাস্তায়ন পরিষদের আহবায়ক নৃপেন্দ্র কুমার এষ, সদস্য সচিব আমিরুল হক, সদস্য চমক আলী, পুলিন বিহারী দাস, স্বাস্থ্য সহকারী নাছির আলী, সফিকুর রহমান, সাইফুল আলম, ইউসূফ মিয়া, জয়দেব ভৌমিকসহ স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments

চট্রগ্রাম,সারাদেশ,স্লাইডার বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ