রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: দুপুর ২:২১, English Version
সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব শিক্ষা প্রতিষ্ঠান খোলার ২০ দিন পরে এইচএসসি পরীক্ষা! মৃত্যু নিশ্চিত করতে পর পর দুটি গুলি করেন ওসি প্রদীপ সামনে আসছে যে সাত নিয়োগ পরীক্ষা

পলাশবাড়ীতে আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ এর গেঞ্জি বিতরন

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ , ৪:৪১ অপরাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ঃ রংপুরের পীরগঞ্জ ও গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্লাপুরের অসহায়-গরীব মানুষগুলোর পাশে দাড়িয়েছেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী প্রকৌশলী আবু জাহিদ নিউ।

তিনি ঘোষনা দেন, তার নিজস্ব তহবিল হতে নিউ লাইফ ফাউন্ডেশনের মাধ্যমে পলাশবাড়ী, সাদুল্যাপুর ও পীরগঞ্জ উপজেলার করোনায় কোন অসহায় মানুষ মৃত্যুবরণ করলে তার দাফন ও সৎকারের জন্য (কাফনের কাপড়, সাবান, আতর, গোলাপজল ইত্যাদি) সহ প্রয়োজনীয় জিনিসপত্র প্রদান করবেন।

এরই ধারাবাহিকতায় তিনি তার নিউ লাইফ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের মাধ্যমে ২৯ জুলাই বুধবার দুপুরে গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন স্থানে হতদরিদ্র রিক্সাচালক, অটোচালক ও চা দোকানদারের মাঝে প্রায় ৩০০ গেঞ্জি বিতরন করা হয়।

তিনি জানান, পীরগঞ্জ, সাদুল্লাপুর ও পলাশবাড়ী উপজেলায় হত দরিদ্র পরিবারের মাঝে সার্বিক সহায়তা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন নিউ লাইফ ফাউন্ডেশনের সহ-সভাপতি ও দলিল লেখক সরকার লুৎফর রহমান, পলাশবাড়ী উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারন সম্পাদক ও দলিল লেখক মাহামুদুজ্জামান প্রান্ত, স্বেচ্ছাসেবী মামুন মিয়া, রশিদুল ইসলাম, সহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ