1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
১০ কোটি ভ্যাকসিন পাচ্ছে বাংলাদেশ বুড়িমারীতে  জুয়েল কে পিটিয়ে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়াসহ ৩  মামলায় আরো ১ জন গ্রেফতার  গাইবান্ধায় সেবা নিতে গিয়ে ধর্ষণ-ভিডিও ধারণ, গ্রেফতার ইউপি চেয়ারম্যান সাংবাদিক শোয়েব খানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক পিছিয়ে যাচ্ছে এসএসসি ও এইচএসসি পরীক্ষা রাজারহাটে বিদ্যানন্দে ভূমি আয়কর ক্যাম্পের শুভ উদ্বোধন  এবার সব শ্রেণিতেই ভর্তি লটারিতে : শিক্ষামন্ত্রী দুপুরে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন করোনা রোধে সাংহাইয়ে শত শত ফ্লাইট বাতিল রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা বুড়িরহাট বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৪টি দোকান সহ একটি বাড়ী পুড়ে ছাই।

পাইকগাছা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আ. লীগ প্রার্থীর বিজয়

  • প্রকাশ : বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ১১.৪৪ এএম
  • ১৩ বার

এমএন২৪.কম ডেস্ক : শান্তিপূর্ণ পরিবেশে ও কঠোর নিরাপত্তার মধ্যে খুলনার পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু বিশাল ব্যাবধানে বিজয়ী হয়েছেন। অপরদিকে তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্ধী ধানের শীষ প্রতীকের প্রার্থী ও উপজেলা বিএনপির আহবায়ক ডা. মো. আব্দুল মজিদ এর চরম ভরাডুবি হয়েছে। এদিকে নির্বাচনে চরম ভরাডুবি আঁচ করতে পেরে বেলা ৪ টা ৪৫ মিনিটের দিকে ধানের শীষ প্রতীকের প্রার্থী ডা. আব্দুল মজিদ সংবাদ সম্মেলন করে নির্বাচনের ফলাফল প্রত্যাখানের ঘোষনা দেন।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, গত ১৭ জুলাই পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করলে চেয়ারম্যানের পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন নির্বাচনের তপশিল ঘোষনা করে। সেই অনুয়ায়ী মঙ্গলবার চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। একজন হলেন নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু ও অপরজন হলেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী ও উপজেলা বিএনপির আহবায়ক ডা. মো. আব্দুল মজিদ। সকাল ৯ টায় ভোট গ্রহন শুরু হলে প্রথমের দিকে কিছু ভোটারকে ভোট কেন্দ্রে উপস্থিত হতে দেখা গেলেও বেলা বাড়ার সাথে সাথে কেন্দ্রগুলি ফাঁকা হয়ে যায়। আবার বেলা ৪টার দিকে কেন্দ্রগুলিতে ভোটার উপস্থিত ছিল চোখে পড়ার মত। বৈরী আবহাওয়া উপেক্ষা করেও গড়ইখালীর বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিত ছিল সন্তোষজনক। এদিকে দলীয় সূত্রে জানা গেছে, নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমএনএ শহীদ এম এ গফুর এর জেষ্ঠ্য সন্তান আনোয়ার ইকবাল মন্টু পেয়েছেন ৭৬ হাজার ৪৫ ভোট ও তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী ও উপজেলা বিএনপির আহবায়ক ডা. মো. আব্দুল মজিদ পেয়েছেন ২ হাজার ৯ শত ৫২। নির্বাচনে মোট ভোট কেন্দ্র ছিল ৭৯টি এবং বুথ সংখ্যা ছিল ৫ শত ৭২টি। মোট ভোটার ২ লক্ষ ১৯ হাজার ৭’শ ১৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ১০ হাজার ৫’শ ৬৪ ও মহিলা ভোটার ১ লক্ষ ৯ হাজার ৫’শ ৫২ জন। উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন, শান্তিপুর্ণ পরিবেশে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।  বিজয়ী প্রার্থী আনোয়ার ইকবাল মন্টু জানান, এ নির্বাচনে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. আকতারুজ্জামান বাবু’র আশির্বাদ ছিল। দলীয় সকল পর্যায়ের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করেছে, আর সাধারণ মানুষ ভালোবেসে ভোট দিয়েছেন এজন্য বিশাল ব্যবধানের জয় হয়েছে। এ বিজয় আমার একার নয়, এ বিজয় জনগনের, এবিজয় বাংলাদেশ আওয়ামী লীগের। বিশাল ব্যবধানে বিজয়ী করার জন্য এলাকাবাসী দলীয় নেতাকর্মীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আনোয়ার ইকবাল মন্টু। এবিএন

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141