বৃহস্পতিবার-২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৮:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিবগঞ্জে বিনামূল্যে মহিলাদের জন্য ক্যান্সার সনাক্তকরণের জন্য ভায়া ক্যাম্পের উদ্বোধন পাঁচবিবি পল্লীবিদ্যুৎ অফিসে কর্তার চেয়ে অধিক ভোল্ট দালালদের ফুলবাড়ীতে অস্বাস্থ্যকর পরিবেশে আইসক্রীম তৈরী সৈয়দপুরে উর্দ্দুভাষী ক্যাম্পে নৌকার পক্ষে ভোট চাইলেন, মহিলা আ’লীগের মাহমুদ বেগম কৃক আদমদীঘিতে ৫ লাখ টাকার ১৯৮টি গ্যাস সিলিন্ডার চুরি পিবিআই টিম সাংবাদিক মোজাক্কির হত্যার ঘটনাস্থলে  সান্তাহারে ধানের গুঁড়া ভাঙ্গানো মিলের বিরুদ্ধে পরিবেশ দুষণের অভিযোগ!

গৃহবধুর শ্লীলতাহানীর চেষ্টা, মারপিট ও ভাংচুরের অভিযোগ

পার্বতীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ৯:০৩ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : গৃহবধুর শ্লাীলতাহানীর চেষ্টা, মারপিট ও ভাংচুরের অভিযোগে দিনাজপুরের পার্বতীপুরে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে। এতে পার্বতীপুরের হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদকে প্রধান করে ৫ জনের নামে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে গত ১৮ ফেব্রুয়ারী মামলা করেন একই ইউনিয়নের মধ্যপাড়া ভাদুরী বাজার এলাকার ভুক্তভোগি ওই গৃহবধু।
বর্তমানে ঢাকা কর্মরত নিগৃহীত গৃহবধুর স্বামী মাহবুবুর রহমান দাবী করেন, ২০১৬ সালের ৭ মে অনুষ্ঠিত ইউপি নির্বাচনের সময় আমার কাছ থেকে তিন লাখ টাকা কর্জ নেন ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ (৫২)।
মামলা সুত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারী দুপুরে কর্জের টাকা পরিশোধের নাম করে ইউপি চেয়ারম্যান ওই গৃহবধুর বাড়ীতে আসেন। এ সময় গৃহবধু তার বসার ব্যবস্থা করে পাওনা টাকা দেয়ার কথা তুললে তিনি টাকা ফেরত না দিয়ে উল্টো তাকে কুপ্রস্তাব দেয়। এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধু তাকে গালিগালাজ করলে ইউপি চেয়ারম্যান তার লোকজনকে ডেকে গৃহবধু, তার তিন কণ্যা কে মারধর, মটরসাইকেল, টিভি ও বাড়ীর আসবাবপত্র ভাংচুর করেন। এতে গৃহবধুর পরিবারের প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছ।
হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদ মামলার পুরো বিষয়টা সাজানো, মিথ্যা ও ভিত্তিহীন তিনি দাবী করেন। তিনি বলেন, এঘটনা আমি আইনগত ভাবে মোকাবেলা করবো। এর সাথে আমি বা আমার পরিবারের কেউ কোন ভাবে জড়িত নয়।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ