বুধবার-২৩ সেপ্টেম্বর, ২০২০-৮ আশ্বিন, ১৪২৭, সময়: বিকাল ৪:৩১, English Version
মানবপাচারকারী শেখ আমিনুর রহমান হিমু এনএসআই ও র‌্যাবের হাতে ম্যাগজিন, পিস্তলসহ আটক পানছড়িতে ওলামা পরিষদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই সংসদ ভবনের উন্নয়ন কর্মকান্ডের প্রেজেন্টেশন প্রত্যক্ষ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ায় প্রায় সবদেশের উপরে   — তথ্যমন্ত্রী ছাতকে গলায় গামছা পেছিয়ে বৃদ্ধের আত্মহত্যা ছাতকে গোবিন্দগঞ্জে ৫টি দোকানঘরে ডাকাতি

পার্বতীপুরে জাহানাবাদ আলিম মাদরাসায় ১০ লাখ টাকার বিনিময়ে শিবির কর্মী নিয়োগ! আওয়ামী নেতাকর্মীদের মাঝে ক্ষোভ

প্রকাশ: শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০ , ৪:০২ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক :  দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার জাহানাবাদ দারুল উলুম আলিম মাদরাসায় ১০লক্ষ টাকার বিনিময়ে শিবির কর্মিকে অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ করল পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি রইসউদ্দীন প্রামানিক। চন্ডিপুর ইউপির জাহানাবাদ গ্রামের আওয়ামীলীগের প্রবীন কর্মি আব্দুল হাকীম(৭৫) বয়সের ভারে তিনি নুয়ে পড়েছে। কান্নারত কণ্ঠে অভিযোগ করে বলেন আমি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগ করে আসছি। আমি পানের দোকান করে জীবন চালাই। আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ^াসী। আমার ছেলে ওয়ার্ড আওয়ামীলীগের সক্রিয় কর্মী। আওয়ামীলীগকে ভালবাসার কারণে বিভিন্ন ভাবে আমি নির্যাতনের স্বীকার হয়েছি। আমার ছেলে আব্দুর রহমান কে কষ্ট করে লেখাপড়া করিয়েছি। কোন কর্ম না হওয়ায় ছেলে সহ মানবেতর জীবন যাপন করছি। জাহানাবাদ মাদরাসায় চাকুরীর জন্য গরু বিক্রি করে ১লাখ টাকা সভাপতি ও অধ্যক্ষকে দেই।মাদরাসার সভাপতি রইস উদ্দীন প্রামানিক ও অধ্যক্ষ একরামুল হক ৭লাখ টাকা দাবী করে।আমি টাকা দিতে না পারায় জামায়াত শিবির কর্মি মনোয়ারুল ইসলামকে ১০লাখ টাকার বিনিময়ে নিয়োগ করেন। আজ ১২ সেপ্টেম্বর দুপুর ৩ টার সময় বাবুপাড়া এলাকায় ব্যাপক খোজ নিয়ে জানাযায় মনোয়ারুল ইসলাম মুন্না নামে শিবির কর্মি হিসাবে লোকমুখে ব্যাপক পরিচিতি রয়েছে। নাম প্রকাশ্যে অনিচ্ছুক বাবুপাড়া এলাকার জনৈক ব্যক্তি বলেন, মনোয়ারুল ইসলাম বিগত সময় আওয়ামীলীগের নির্বাচনের সময় অরাজকতা সৃষ্টি করেছিল। গত ১১ সেপ্টম্বর সকাল ৯টায় মাদরাসার প্রার্থী বাচাই নিয়োগ পরীক্ষা অতিগোপনে অনুষ্ঠিত হয় পৌর এলাকার পার্বতীপুর তালিমুন্নেছা আলিম মাদরাসায়। এ পরীক্ষায় অংশ গ্রহন করেন ৭ প্রার্থী। নিয়োগ এর জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেন সমকাল ও মানব বার্তা পত্রিকায়। আওয়ামীলীগের কর্মি নিয়োগ না করে জামায়ত কর্মিকে নিয়োগ করায় উপজেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দদের মধ্যে ক্ষোভ প্রকাশ করেছেন। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক আঃ জলিল বলেন, জামায়াত শিবিরের টাকার বিনিময়ে মাদরাসা নিয়োগের ঘটনা তীব্র ও ক্ষোভ প্রকাশ করছি। তারা আরও বলেন, আমাদের দলের ছেলেরা খেয়ে না খেয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আর জামায়াত শিবিরের লোকজন টাকা বিনিময়ে নিয়োগ হচ্ছে এটি একটি দুঃখ জনক বিষয়।
এব্যাপারে মাদরাসার অধ্যক্ষ একরামুল হক বলেন আমি জানি না মনোয়ারুল ইসলাম একজন শিবির কর্মি।
যাচাই করে যথাযথ ব্যবস্থা করা হবে।মাদরাসার সভাপতি রইস উদ্দীন প্রামানিক বলেন ডিজির প্রতিনিধি যাচাই করে নিয়োগের সুপারিশ করেছেন এখানে আমার কোন কিছু করার নাই।টাকা নেওয়ার কথা মিথ্যা ।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ