1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রাথমিকের প্রধান শিক্ষকদের চাকরি স্থায়ী করতে তথ্য চেয়েছে সরকার করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর যেকোনো হুমকি মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে: সেনাপ্রধান অকালে চলে গেলেন বাংলা‌দেশ পু‌লি‌শের এআইজি (অপারেশন্স) সাঈদ তারিকুল হাসান কৃষকদের পরিশ্রমের কারণেই আজ বাংলাদেশ উন্নত-ডেপুটি স্পীকার এ্যাড ফজলে রাব্বী বিরামপুর শহরে মুখে মাস্ক ছাড়া চলাচলকারী মোটরসাইকেল চালকদের জরিমানা রাজারহাটে উচ্চ বিদ্যালয় ভূয়া প্রধান শিক্ষক নিয়োগ ও কমিটি বাতিলের দাবীতে মানব বন্ধন সাতক্ষীরায় করোনায় চিকিৎসকের মৃত্যু যারা পাচ্ছেন ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঢাকায় গণপরিবহনের তথ্য জানাবে গুগল ট্রানজিট

পার্বতীপুরে ট্রাক শ্রমিকের লাশ উদ্ধার

  • প্রকাশ : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০, ৫.১৫ পিএম
  • ৮০ বার

 

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের পাশ থেকে মোজাম্মেল হোসেন (৫০) নামে এক ট্রাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী মঙ্গলবার ভোরে পার্বতীপুর-ফুলবাড়ী সড়কের শেরপুর তেলিপাড়ার নিসা ফিলিং স্টেশনের পশ্চিমে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে, ভবানীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ আজ মঙ্গলবার সকাল ৭টায় নিহতের মরদেহ উদ্ধার করে। লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পার্বতীপুর মডেল থানায় ওই এলাকার গ্রাম পুলিশ রাজ মোহন রবিদাস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেন। নিহত মোজাম্মেল হোসেন নওগা জেলা সদর ৭নং বোয়ালিয়া ইউনিয়নের নতুন সাহাপুর এলাকার হায়দার আলীর ছেলে। নিহত মোজাম্মেল হোসেনের শার্টের বুক পকেটে থাকা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, জন্মসদন এবং ট্রাক শ্রমিক এর ছবি সংযুক্ত পাশবই ছিল।

পার্বতীপুরের ভবানীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (আইসি) এম. আর সাঈদ বলেন, ধারনা করা হচ্ছে পাথর বোঝাই ট্রাকের ওপর থেকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হতে পারে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141