1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) নারী বীর মুক্তিযোদ্ধাদের গেজেটভুক্তির আবেদন করেছে মুক্তিযুদ্ধ মন্ত্রণালয় সাকিবের সামনে ক্রিকেটে ফেরার পথ কী? জাতি বিনির্মাণে মানুষের মনন তৈরিতে গণমাধ্যম অনন্য: তথ্যমন্ত্রী শেরপুরের ঝিনাইগাতীতে রাবার ড্যাম প্রকল্পের সদস্যদের  কৃষি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত ছাতকে জাতীয় স্যানিটেশন মাসে র‌্যালী ও আলোচনা সভা বরিশালে ক্রিকেট প্রতিযোগীতার উদ্বোধণ ডোমারে বেকার কৃষি শ্রমিকরা কাজের সন্ধানে ছুটছে শহরে। সৈয়দপুরে বিশ্ব বসতি দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য আওয়ামী লীগ নেতার দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন

পার্বতীপুরে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী ও সমাবেশ

  • প্রকাশ : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৩.০২ পিএম
  • ৯৮ বার

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী ও সামাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় শহরের জ্ঞানাংকুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী শহর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে ১,২ ও ৩ ওয়ার্ড পার্বতীপুর পৌরসভা বিট পুলিশিং ১১ কমিটি কর্তৃক আয়োজিত জ্ঞানাংকুর পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে এক সমাবেশ অনুষ্টিত হয়।
‘আপনার পুলিশ আপনার পাশে’ এ স্লোগানকে সামনে রেখে পার্বতীপুর মডেল থানা পুলিশের আয়োজনে সমাবেশে কার্যক্রম শুরু হয়। পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক বিধান চন্দ্র রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল মিন্টু, পার্বতীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ, সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আহসান হাবিব নয়ন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন পন্টিং প্রমুখ। বক্তারা বলেন, পুলিশের পাশাপাশি নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করতে পরিবার থেকে সচেতনতাবোধ সৃষ্টি করতে হবে।
১,২ ও ৩ ওয়ার্ড পার্বতীপুর পৌরসভা বিট পুলিশিং ১১ কমিটির দায়িত্বে থাকা পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক বিধান চন্দ্র রায় বলেন, সারাদেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় নারী ও নির্যাতন বিরোধি এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে পার্বতীপুর উপজেলার ১০ ইউনিয়ন ও এক পৌরসভাসহ মোট ১৩ বিট পুলিশিং কমিটিতে একযোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141