1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জন্মের এতদিন পর মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল টস জিতে নাজমুলদের ব্যাট করাতে পাঠালেন মাহমুদুল্লাহ ভারতে করোনায় আরও ৫৭৮ জনের মৃত্যু পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু, দুই নাতনি আহত ‘ভালোবাসার বার্তা নিয়ে এসেছি আমার সনাতন ধর্মালম্বী ভাই বোনদের জন্য’- ব্যারিস্টার তুরিন আফরোজ। দূর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি ও বিএসএফ কলাপাড়ায় ৩২০ একর জমি অধিগ্রহন নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন দলীয় পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না : কাদের মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি অফিসে মিলবে না সেবা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী

পার্বতীপুরে ভ্যান উদ্ধার হলেও সন্ধান মেলেনি চালকের শিশু সন্তান নিয়ে উৎকন্ঠায় স্ত্রী

  • প্রকাশ : শনিবার, ৩ অক্টোবর, ২০২০, ৭.০২ পিএম
  • ১৬১ বার


পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
চার্জার ভ্যান চালক আজিজুল সরকার বাপ্পী ওরফে রাব্বি (২২)। গত রোববার বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। নিখোঁজের ২দিন পরে ভ্যানটি পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার হলেও মেলেনি রাব্বি’র খোঁজ। এক সপ্তাহেও তার সন্ধান না মেলায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারটিতে। একমাত্র শিশু পুত্র খোরশেদকে কোলে নিয়ে খুরশিদা পারভীন খুশি প্রতিদিন খুঁজে ফিরছেন স্বামীকে।
জানা যায়, উপজেলার মন্মথপুর ইউনিয়নের পশ্চিম রাজাবসর বানীয়া পাড়া গ্রামের আজিজুল সরকার রাব্বি কলেজে লেখাপড়ার পাশাপাশি রাজমিস্ত্রীর কাজ করতো। রাজমিস্ত্রী কাজ বন্ধ থাকায় গত রোববার বাবার চার্জার ভ্যানটি নিয়ে দুপুর ৩টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারে লোকজন নানা ভাবে চেষ্টা চালিয়ে তার সন্ধান না পেয়ে থানায় অবগত করেন। পরে পুলিশ উপজেলার চন্ডিপুর ইউনিয়নের বাজার পাড়ার এক ইউপি সদস্যের বাড়ী থেকে ভ্যানটি উদ্ধার করে। কিন্তু বাপ্পির সন্ধান মেলেনি।
বাপ্পির স্ত্রী খুরশিদা পারভীন লকে জানান, মাত্র ৩ বছর আগে বিয়ে হয়েছে তার। রোববার দুপুরে তার স্বামী রোজগারের জন্য ভ্যান নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। বাজার পড়া গ্রামের লোকজন রাতে গ্রাম্য রাস্তায় একটি ভ্যান পড়ে থাকতে দেখে তা উদ্ধার করে ইউপি সদস্যের হেফাজতে দেয়। পুলিশ ভ্যানটি উদ্ধার করে আমাদের বুঝে দিয়েছে কিন্তু তার স্বামীর সন্ধান মেলেনি। প্রতিদিন সন্তানকে কোলে নিয়ে স্বামীর সন্ধানে বের হচ্ছি কিন্তু কুল কিনারা পাচ্ছি না। তিনি জানান, তার স্বামীর কোন শত্রু ছিল না। তবে স্থানীয় এক রাজমিস্ত্রীর কাছে কয়েক দিন আগে পাওনা টাকা চাইতে গিয়ে তর্ক হয়ে ছিল। ওই ব্যক্তি আমার স্বামীকে দেখে নেওয়ার হুমকী দিয়ে বলে ছিলেন- তোর এমন অবস্থা করবো যে তুই ভাবতে পারবিনা।
পার্বতীপুর মডেল থানার ওসি তদন্ত সোহেল রানা বলেন, ভ্যান চালক নিহতের ঘটনায় থানায় সাধারন ডায়েরী হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141