মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

পার্বতীপুরে বৈদ্যুতিক শর্টসার্কিটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পিতা-পুত্র আহত নোয়াখালীর রেমিটেন্স যোদ্ধাকে দক্ষিণ আফ্রিকায়  পিটিয়ে হত্যা নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ! বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী

পার্বতীপুরে মাস্ক না পরায় ১২০ জনকে জরিমানা

প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ , ৫:০৮ অপরাহ্ণ , বিভাগ :
সোহেল সানী। মাস্ক না পরার অপরাধে দিনাজপুরের পার্বতীপুরে ১২০ জনকে বিভিন্ন অংকের আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ উপজেলার হাট-বাজারসহ বিভিন্ন এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
করোনাভাইরাসের সংক্রমণ রোধে লোকজনকে মাস্ক পরায় বাধ্য করতে এর আগে তিনি আমবাড়ী বাজার, ভবানীপুর, মধ্যপাড়া, পার্বতীপুর বাসটার্মিনাল, ভবেববাজার, ল্যাম্ব হাসপাতাল, কেন্দ্রীয় শহিদ মিনার ও শহরের কাপড় মার্কেট এলাকায় ভ্রাম্যমান আাদালত পরিচালনা করেন। এ সময় মাস্ক না পরে ঘোরাঘুরি করার অপরাধে ১২০টি মামলায় ১২০ জনকে ১২ হাজার ৮শ’ টাকা জরিমানা করা হয়। দন্ডবিধি ১৮৬০ ও সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর অধিনে এসব অর্থদ- করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ জানান, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে। এসময় সাধারণ লোকজনের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরনের কার্যক্রমও অব্যাহত রাখা হবে বলে তিনি জানান।

Facebook Comments

রংপুর,সারাদেশ,স্লাইডার বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ