1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জন্মের এতদিন পর মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল টস জিতে নাজমুলদের ব্যাট করাতে পাঠালেন মাহমুদুল্লাহ ভারতে করোনায় আরও ৫৭৮ জনের মৃত্যু পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু, দুই নাতনি আহত ‘ভালোবাসার বার্তা নিয়ে এসেছি আমার সনাতন ধর্মালম্বী ভাই বোনদের জন্য’- ব্যারিস্টার তুরিন আফরোজ। দূর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি ও বিএসএফ কলাপাড়ায় ৩২০ একর জমি অধিগ্রহন নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন দলীয় পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না : কাদের মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি অফিসে মিলবে না সেবা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী

পার্বতীপুরে সড়কের পাশে নারীর হাত-পা বাঁধা লাশ

  • প্রকাশ : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০, ১১.১৯ এএম
  • ১৪৩ বার
সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর-রংপুর আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল স্থানীয় লোকজন সড়কের পাশে জঙ্গলে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।
পার্বতীপুর উপজেলার হরিরামপুর ইউনিয়নের পাঁচপুকুরিয়া জঙ্গল থেকে লাশটি উদ্ধার কর মধ্যপাড়া তদন্ত কেন্দ্র পুলিশ ফাঁড়ি।
স্থানীয়রা জানায়, আজ সকালে ২৫ থেকে ২৮ বছর বয়সী ওই নারীর লাশ সড়কের পাশে জঙ্গলে পড়ে ছিল।
মুখে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। গলায় ওড়না প্যাঁচানো ছিল। এলাকাবাসী আফসার আলী বলেন, দুর্বৃত্তরা অন্য কোথাও হত্যার পর লাশটি ওই স্থানে ফেলে পালিয়ে যায়। দুষ্কৃতকারীরা মুখের দাঁতগুলা ভেঙে দিয়েছে। এতে অনুমান করা যায় নির্মমভাবে হত্যার পর লাশ ফেলে যায়।
সকালে লাশ পড়ে থাকতে দেখে সেখানে শত শত মানুষ ভিড় জমায়।
১০নং হরিরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদুর রহমান শাহ্ বলেন, ‘নারীর পরনে ছিল সালোয়ার কামিজ, ডান হাত ও একটি পা ওড়না দিয়ে গলার সঙ্গে বাঁধা অবস্থায় পাঁচপুকুর জঙ্গলে ছিল।
এ ব্যাপারে জানার জন্য পার্বতীপুরর মধ্যপাড়া তদন্ত কেন্দ্র পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলামের মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ করেননি।

 

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141