1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জন্মের এতদিন পর মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল টস জিতে নাজমুলদের ব্যাট করাতে পাঠালেন মাহমুদুল্লাহ ভারতে করোনায় আরও ৫৭৮ জনের মৃত্যু পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু, দুই নাতনি আহত ‘ভালোবাসার বার্তা নিয়ে এসেছি আমার সনাতন ধর্মালম্বী ভাই বোনদের জন্য’- ব্যারিস্টার তুরিন আফরোজ। দূর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি ও বিএসএফ কলাপাড়ায় ৩২০ একর জমি অধিগ্রহন নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন দলীয় পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না : কাদের মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি অফিসে মিলবে না সেবা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী

পার্বতীপুরে নির্মাণ শ্রমিকের গলিত লাশ উদ্ধার। হলেও নিখোজের পর তদন্তকাজে পুলিশের গাফিলাতি

  • প্রকাশ : রবিবার, ৪ অক্টোবর, ২০২০, ৭.১৩ পিএম
  • ৩১৪ বার

এমএন২৪.কম ডেস্ক : গায়ের শাট আর কোমরের বেল্ট দেখে ভ্যান চালক আজিজুল সরকার বাপ্পী ওরফে রাব্বির (২২) লাশ সনাক্ত করলো তার স্ত্রী। আজ রোববার বিকেলে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের শালন্দার মাটিয়াল ডাঙ্গার ধান ক্ষেত থেকে গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়।
স্ত্রী খুরশিদা পারভীন অভিযোগ করে বলেন, পুলিশের উদাসীনতায় নিখোঁজ হওয়ার পর বার বার থানা পুলিশের নিকট গেলেও পুলিশ গুরুত্ব দেয়নি। যথাসময়ে সঠিকভাবে তদন্ত করলে আজ আমার স্বামীর লাশ দেখার সম্মুখীন হইতাম না। তিনি আরও বলেন, আমার স্বামী আজিজুল নিখোজ হওয়ার পরে আমি কয়েক দফা থানায় গেলে থানা পুলিশ আমাকে টাকা নিয়ে আসার কথা বলে। তদন্ত কাজে টাকা লাগবে বলে তিনি জানান। আমি গরীব মানুষ টাকা পাবো কোথায় । নিখোজের পরেই আজিজুলের খুজে পাওয়া যাচ্ছে না বিষয়টি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও পুলিশের তদন্তের গতি আগ্রগতি হয়নি।
লাশ উদ্ধার হওয়ার পর পুলিশের দায়িত্ব অবহেলার অভিযোগ তুলে এলাকাবাসী মডেল থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করে এবং অফিসার ইনচার্জ মোখলেছুর রহমানের পদত্যাগ দাবী করে।
পরিবারের অন্যান্য সদস্যরা অভিযোগ করে বলেন, পুলিশ সময় মতো জিডি নেয়নি এবং ওসি তদন্ত সোহেল রানা নিহত আজিজুল সরকার রাব্বিকে পাগল হিসেবে নিখোঁজের জিডি করতে পরামর্শ দিয়েছিল। নিহত আজিজুলের বাড়ী উপজেলার মন্মথপুর ইউনিয়নের রাজাবাসর বানিয়া পাড়া গ্রামে।
পারিবারিক ভাবে জানা যায়, উপজেলার মন্মথপুর ইউনিয়নের পশ্চিম রাজাবাসর বানীয়া পাড়া গ্রামের আজিজুল সরকার রাব্বি রাজমিস্ত্রীর সাহায্যকারী হিসাবে কাজ করতো। রাজমিস্ত্রী কাজ বন্ধ থাকায় গত ২৭ সেপ্টেম্বর রোববার বাবার চার্জার ভ্যানটি নিয়ে দুপুর সাড়ে ৩টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরিবারের লোকজন নানা ভাবে চেষ্টা চালিয়েও তার সন্ধান না পেয়ে থানায় অবগত করেন। আজ রোববার দুপুরে চৈতাপাড়া গ্রামের কৃষক মনছুর আলী ধান খেতে কীটনাশক স্প্রে করতে গিয়ে গলিত লাশ দেখে পুলিশে খবর দেয়। পরিবারের সদস্যরা এসে লাশ সনাক্ত করে।
স্ত্রী খুরশিদা পারভীন জানান, মাত্র ৩ বছর আগে তাদের বিয়ে হয়। গত ২৭ সেপ্টেম্বর রোববার দুপুরে তার স্বামী রোজগারের জন্য ভ্যান নিয়ে বের হয়ে নিখোঁজ হয়। থানায় বিষয়টি জানানোর ২দিন পর জিডি নেওয়া হয়। পরে ভ্যানটি চন্ডিপুর ইউনিয়নের বাজারপাড়ায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হলেও তার স্বামীর সন্ধান মিলছিল না। তিনি জানান, তার স্বামীর কোন শত্রু ছিল না। তবে স্থানীয় এক রাজমিস্ত্রীর কাছে কয়েক দিন আগে পাওনা টাকা চাইতে গিয়ে তর্ক হয়ে ছিল। ওই ব্যক্তি আমার স্বামীকে দেখে নেওয়ার হুমকী দিয়ে বলে ছিলেন- তোর এমন অবস্থা করবো যে তুই ভাবতে পারবিনা। তার দেড় বছর বয়সি এক শিশু পুত্র রয়েছে।

 

ওসি তদন্ত সোহেল রানা বলেন, ভ্যান চালকের স্ত্রী থানায় নিখোঁজের জিডি করতে আসায় তার স্বামী পাগল কিনা তাই জিজ্ঞাসা করে ছিলাম মাত্র।
এএসপি সার্কেল আশিস বিন হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান বলেন, ভ্যান চালক নিখোঁজের ঘটনায় ২৯ সেপ্টেম্বর থানায় সাধারন ডায়েরী হয়। নিহতের শরীরের শাট ও বেল্ট দেখে পরিবারের সদস্যরা লাশ সনাক্ত করেছে। মামলার প্রস্ততি চলছে।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141