শুক্রবার-২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৯:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার নতুন সূচি ঘোষণা রেলে আসছে বড় নিয়োগ এ পর্যন্ত টিকা নিয়েছেন সাড়ে ২৮ লাখ হিলি আরনু জুট মিলে পাট অধিদপ্তরের অভিযান, ২৫ হাজার টাকা জরিমানা মুজাক্কির হত্যার ঘটনায় ন্যায় বিচারের দাবীতে পরিবারের সংবাদ সম্মেলন ছাতকে বেইলী ব্রীজ ভেঙ্গে যানবাহন চলাচল বন্ধ মিয়ানমারের ওপর অস্ত্র নিষেধাজ্ঞার দাবি বিশ্বের ১৩৭টি এনজিওর

পৌরসভা নির্বাচনে- ছাতকে কাউন্সিলর প্রার্থী ধন মিয়া প্রচারনায় এগিয়ে

প্রকাশ: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০ , ৬:৫৪ অপরাহ্ণ , বিভাগ :

ছাতক প্রতিনিধিঃ
প্রচার-প্রচারনা ও অব্যাহত গণসংযোগে বিজয়ের লক্ষ্যে ধাপে-ধাপে এগিয়ে যাচ্ছেন ছাতক পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, বর্তমান কাউন্সিলর ধন মিয়া। জনপ্রিয় জনপ্রতিনিধি হিসেবে এ ওয়ার্ডের সিংহভাগ মানুষ আবারো তাকে বিজয়ী করার স্বপ্ন দেখছেন বলে তার কর্মী-সমর্থকরা জানান। ইতোমধ্যেই নিজের ভোটের পাল্লা ভারী করতে সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগে নিজেকে ব্যস্ত করে রেখেছেন তিনি। একই সাথে তিনি ওয়ার্ডে চলমান বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডও পরিদর্শন করে যাচ্ছেন। ২০১৫ সালে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে নতুন মুখ হিসেবে বিপুল ভোটে প্রতিদ্বন্দ্বি প্রার্থীকে পরাজিত করে চমক সৃষ্টি করেছিলেন ধন মিয়া। বিগত ৫ বছর ওয়ার্ডবাসীর সুযোগ-সুবিধা সৃষ্টির লক্ষ্যে রাস্তা-ঘাট, ড্রেনেজ ব্যবস্থা, সড়কবাতি, নলকূপ স্থাপন, বৃক্ষরোপনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে তিনি সম্পৃক্ত ছিলেন বলে তার কর্মী-সমর্থকরা দাবী করছেন। তাদের মতে সততা ও নৈতিকতার মধ্যে থেকে ধনমিয়া কাউন্সিলর বিগত ৫টি বছর দক্ষতার সাথে কার্যক্রম চালিয়ে নতুন উদ্যম ও নতুন প্রত্যাশা নিয়ে আবারো এ ওয়ার্ডে প্রার্থী হয়েছেন। প্রতিদিনই কোন না কোন এলাকায় গণ সংযোগ, উঠান বৈঠক ও নির্বাচনী মতবিনিময় সভা করে স্ব পক্ষে ভোট প্রার্থনাসহ দোয়া ও আশির্বাদ চেয়ে নিচ্ছেন তিনি। তার ন¤্র-ভদ্র আচরন ও কর্মদক্ষতায় ওয়ার্ডের ভোটারদের মন জয় করে ক্রমেই এগিয়ে যাচ্ছেন লক্ষ্যের দিকে। তার প্রতিদিনের প্রচার-প্রচারনা, গণসংযোগ ও সভা-বৈঠকে পৌরসভার ৪নং ওয়ার্ডে এখন জম জমাট নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। ব্যতিক্রম কিছু না ঘটলে আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে কাউন্সিলর হিসেবে ধন মিয়া আবারো বিজয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে বলে তার সমর্থকরা মনে করেন।
কাউন্সিলর প্রার্থী ধন মিয়া জানান, বিগত নির্বাচনে ওয়ার্ডবাসী ভোট দিয়ে তাকে কাউন্সিলরের মর্যাদার আসনে বসিয়েছেন। এজন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, ওয়ার্ডের উন্নয়নে সকল ব্যর্থতা তার এবং সফলতা সকলই ওয়ার্ডবাসীর। ভবিষ্যতেও যদি তিনি সেবা করার সুযোগ পান তবে, অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করে এ ওয়ার্ডকে একটি দৃষ্টিনন্দন ওয়ার্ডে পরিনত করার চেষ্টা করবেন। অতীতের ন্যায় আগামী ১৬জানুয়ারী তাকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য ভোটারদের প্রতি সবিনয় আহবান জানান।

Facebook Comments

জয়পুর হাট,সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ