মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

পার্বতীপুরে বৈদ্যুতিক শর্টসার্কিটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পিতা-পুত্র আহত নোয়াখালীর রেমিটেন্স যোদ্ধাকে দক্ষিণ আফ্রিকায়  পিটিয়ে হত্যা নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ! বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী

পৌর নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে বিএনপির মতবিনিময় ও গণসংযোগ

প্রকাশ: শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১ , ৯:২৬ অপরাহ্ণ , বিভাগ :

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
আর মাত্র ৮দিন পরে ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে নাটোরের গোপালপুর পৌরসভার নির্বাচন অনুুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের মেয়র পদপ্রার্থী আব্দুল্লা আল মামুন কচিকে বিজয়ী করতে মতবিনিময় সভা ও গণসংযোগ করেছে থানা ও পৌর বিএনপির নেতাকর্মীরা।
শুক্রবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় মেয়র পদপ্রার্থী আব্দুল্লা আল মামুন কচির বাড়িতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মেয়র প্রার্থী আব্দুল্লা আল মামুন কচির সভাপতিত্বে উপস্থিত ছিলেন লালপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, সাবেক থানা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সিদ্দিক আলী মিষ্টুসহ থানা ও পৌর বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সভা শেষে গোপালপুর বাজারে সকল শ্রেণী পেশার মানুষের কাছে ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করে গণসংযোগ করেন নেতাকর্মীরা।

Facebook Comments

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ