মঙ্গলবার-২২ সেপ্টেম্বর, ২০২০-৭ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১২:২৯, English Version
৩ জেলা ও ৯ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত লালপুরে বিষধর সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু! মাস্ক পরা নিশ্চিতে মার্কেট-শপিং মলে ‘আকস্মিক অভিযান’ লালপুর প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত ফুলছড়িতে দি মেসেজ ফাউন্ডেশনের খাবার প্যাকেজ বিতরণ হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত মানব পাচার ও বাল্য বিবাহের শিকার ও মানব পাচারের ঝুঁকিতে থাকা অসহায় নারী পুরুষগণের সমন্বয়ে গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ উদ্বোধন

প্রথম ওয়ানডেতে মাঠে নামছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া

প্রকাশ: শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ , ৬:০৯ অপরাহ্ণ , বিভাগ :
এমএন২৪.কম ডেস্ক : টি-টোয়েন্টির পালা শেষ। এবার ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ওয়ানডে লড়াইয়ের পালা। তিন ম্যাচ সিরিজের প্রথমটা কাল ম্যানচেস্টারে।

টি-টোয়েন্টিতে প্রথম দুই ম্যাচ জিতেই সিরিজের দখল নিয়েছিলো ইংল্যান্ড। শেষটায় খেলেননি ক্যাপ্টেন মরগ্যান। ছিলেন না বাটলারও। সুযোগে শেষ ম্যাচ জিতে সিরিজটা ২-১ করেছে অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টির সাথে দুই দলেরই ওয়ানডেতে খুব একটা পার্থক্য নাই। ইংল্যান্ডে ইনজুরি কাটিয়ে ওপেনিংয়ে ফিরছেন জ্যাসন রয়। মরগ্যান-বাটলারও খেলবেন। টি-টোয়েন্টিতে না থাকা ক্রিস ওকস থাকবেন একাদশে।

অজিদের হয়ে ফিফটি ওভার ম্যাচে নিশ্চিতভাবেই খেলবেন মার্নাস লাবুশানে। এছাড়া শেষ টি-টোয়েন্টিতে না খেলা ওয়ার্নার-কামিন্সও ফিরছেন।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ