মঙ্গলবার-২৬শে মে, ২০২০ ইং-১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৪০, English Version
করোনা: সংক্রমিত পুলিশের সংখ্যা প্রায় ৪ হাজার আজ ঈদ, ঈদ মোবারক শেখ হাসিনাকে ঈদ শুভেচ্ছা জানালেন মোদি যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফল ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী লালপুরে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায় ঈদের দিনে সর্বোচ্চ আক্রান্ত ১৯৭৫, মৃত্যু ২১ ঈদের নামাজে সেজদারত অবস্থায় ইমামের মৃত্যু

প্রধানমন্ত্রীর উপহারকৃত টাকা ঈমাম মুয়াজ্জেমদের মাঝে বিতরণ করলেন শিবগঞ্জের ইউএনও

প্রকাশ: শনিবার, ২৩ মে, ২০২০ , ৭:৩৮ অপরাহ্ণ , বিভাগ : ঢাকা,সারাদেশ,

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারকৃত টাকা ঈমাম মুয়াজ্জেমদের মাঝে বিতরণ করলেন শিবগঞ্জের ইউএনও মোঃ আলমগীর কবীর।

জানা যায়, অনেক মসজিদের ঈমাম ও মুয়াজ্জেনগণ সারা বছর ঠিকমতো বেতন-ভাতা পান না। রমজান মাসে তারাবীর নামাজ হলে রমজান শেষে মুসল্লীদের নিকট হতে আদায়ের মাধ্যমে তাদের বেতন প্রদান করা হয়। এতে ঈমাম ও মুয়াজ্জেমগণের দুঃখ কিছুটা লাঘব হয়। কিন্তু এ বছর করোনা পরিস্থিতিতে তারাবী নামাজে মুসল্লী কম হওয়ায় বেতন আদায় করা সম্ভব হয়নি। ঈমাম মুয়াজ্জেমগণ যাতে কষ্ট না পান এবং পরিবারের সাথে ঈদ আনন্দ উদযাপন করতে পারেন এজন্য মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশের ন্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার ৩৯২ টি মসজিদের ৫ হাজার টাকা করে মোট ১৯ লক্ষ ৬০ হাজার টাকা অনুদান প্রদান করেন। আজ শনিবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর ঈমাম ও মুয়াজ্জেমদের মধ্যে সুষ্ঠু ভাবে বিতরণ করেন। প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে ঈমাম মোয়াজ্জেমদের মুখে হাঁসি নিয়ে আনন্দে চিত্রে বাড়ি ফিরে যান।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ