সোমবার-৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-ভোর ৫:৫০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৭১১জন শিক্ষক কর্মচারি এমপিও ভুক্তির আবেদন ত্রুটি সমস্যা দেখিয়ে তালিকা প্রকাশ করল কারিগরি শিক্ষা অধিদপ্তর।শিক্ষক কর্মচারিদের মাঝে ক্ষোভ সৈয়দপুরে কুকুরের কামড়ে ৬ জন হাসপাতালে বিরামপুর থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন  শিবগঞ্জে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদ্যাপন লালপুরে আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত আন্তর্জাতিক বাজারে প্রবেশে দেশিও পণ্যের সঠিক প্রদর্শন করতে হবে : শিল্পমন্ত্রী ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি দিলেন মোদি

ফুলবাড়ীতে ইয়াবা, ফেন্সিডিল ও নগদ টাকা উদ্ধার

প্রকাশ: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ , ৯:১৮ অপরাহ্ণ , বিভাগ :

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ অভিযান চালিয়ে মাদক কারবারীর বাড়ী থেকে ৩৬২ পিস ইয়াবা, ৬ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ২ লাখ ২৯ হাজার টাকা উদ্ধার করেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার খড়িবাড়ি বাজার সংলগ্ন বড়ভিটা ইউনিয়নের পূর্ব নওদাবশ গ্রামের সামছুল হক সরকারের ছেলে মাদক কারবারী সাদেক আলীর (৩৫) বাড়িতে অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার একদল পুলিশ সাদেক আলীর বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ি থেকে পালিয়ে যানসাদেক আলী। পরে তার ঘর থেকে ইয়াবা, ফেন্সিডিল ও টাকা উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ