1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী বিটিসিএলকে টেলিযোগাযোগ সেবা সম্প্রসারণের নির্দেশ প্রধানমন্ত্রীর  সুবর্ণচরে ভূমি খোরদের বিরুদ্ধে হাজার ভূমিহীনদের মানববন্ধন  বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলমগীর ফারিয়ার ফেসবুক থেকে বিরতি পার্বতীপুরে মাস্ক না পরায় ১২০ জনকে জরিমানা পিতৃকালীন ছুটি নিয়ে কোহলিকে কটাক্ষ গাভাসকরের, খোঁচা দিলেন অনুষ্কাকেও ভ্যাকসিন অনুমোদনের আবেদন করেছে মডার্না ভাস্কর্য থাকা না থাকার ইজারা মৌলবাদীদের দেয়নি জনগণ’ বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ফুলবাড়ীতে ২৪ ঘন্টা ধরে এক গৃহবধূ নিখোঁজ       

  • প্রকাশ : সোমবার, ২ নভেম্বর, ২০২০, ৫.৫৫ পিএম
  • ৯৮ বার
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ২৪ ঘন্টা ধরে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে।    নিখোঁজের ঘটনায় ওই গৃহবধূর স্বামী সোমবার ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
জানা গেছে, উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের বামনের খামার এলাকার আলমগীর হোসেনের স্ত্রী সুলতানা খাতুন (২৫) কে গত রবিবার সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।  বাড়ীর আশপাশ সহ স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পাওয়ায় সোমবার ০২ নভেম্বর ফুলবাড়ী থানায় একটি সাধারন ডায়রী করেছেন তার স্বামী আলমগীর হোসেন। যার নম্বর- ৭১।
আলমগীর জানান, রবিবার সন্ধ্যায় বাড়ীতে ছিলেন না তিনি। সন্ধ্যার পর বাড়ীতে ফিরে স্ত্রীকে না দেখে পাশের বাড়ী গেছে ভেবে ডাকাডাকি করেন। আশপাশ কোথাও না পেয়ে স্ত্রীর বাপের বাড়ীতেও খোঁজ করা হয়। কিন্তু সেখানেও সে যায়নি বলে শ্বশুড় বাড়ীর লোকজন জানান। তাই খোঁজ না পেয়ে ভবিষ্যতের জন্য থানায় সাধারন ডায়রী করেছি।
ফুলবাড়ী থানার ডিউটি অফিসার এস আই ছিদ্দিক, জিডির সত্যতা নিশ্চিত করেছেন

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141