সোমবার-১০ আগস্ট, ২০২০-২৬ শ্রাবণ, ১৪২৭, সময়: ভোর ৫:১১, English Version
বেসরকারি হাসপাতালে অভিযান চলবে : স্বাস্থ্য সচিব একাদশে ভর্তির কার্যক্রম শুরু ওসি প্রদীপের সম্পদের পাহাড় শেরপুরের ঝিনাইগাতীতে আন্তর্জাতিক আদিবাসী দিবস উপলক্ষ্যে সংবাদ সম্মেলন ও স্মারক লিপি প্রদান গুইমারায় জনবসতিপূর্ণ এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধন। উপমহাদেশের অনন্য সুরকার আলাউদ্দিন আলী বেঁচে থাকবেন তার সংগীতে –তথ্যমন্ত্রী সুর সম্রাট আলাউদ্দিন আলী আর নেই

ফুলবাড়ীর ধরলা সেতু থেকে লাফিয়ে নদীতে পড়ে যুবকের মৃত্যু

প্রকাশ: রবিবার, ২ আগস্ট, ২০২০ , ৯:২৯ অপরাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী(কুড়িগ্রাম) সংবাদদাতা ঃ ০২.০৮.২০২০
কুড়িগ্রামের ফুলবাড়ীতে সেতুর উপর থেকে নদীতে লাফিয়ে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুতে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম জোবায়ের আলম জয়(২২)। তিনি উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ী লালমনিরহাট যাচ্ছিলেন জয়। অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌছিলে তিনি আকর্ষ্মিকভাবে অটো থেকে নেমে দৌড়ে রেলিংয়ের উপর উঠে নদীতে লাফিয়ে পড়েন। তীব্র ¯্রােতের সাথে গভীর পানিতে সাথে সাথেই ডুবে মারা যান তিনি। চোখের সামনে স্বামীকে নদীতে লাফিয়ে পড়তে দেখে আহাজারী করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে বিকাল ৩টার দিকে লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানান, জয় মাদক সেবন করত । একারনে স্ত্রীর সাথে তার সম্পর্ক ভাল ছিলনা।
ফুলবাড়ী থানার এস আই হাবিবুর রহমান জানান,যদিও নদীর গভীরতা ও ¯্রােত বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব দ্রুত লাশ উদ্ধার করা হয়েছে।

Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ