শনিবার-৩০শে মে, ২০২০ ইং-১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: রাত ১০:০৩, English Version
কাল শিক্ষা প্রতিষ্ঠান ছাড়া সব খুলছে এসএসসির ফল মিলবে এক ঘণ্টা আগেই ছাতকে একই পরিবারের ৩ নারী করোনা আক্রান্ত ছাতকের ইছামতি বাজারে হাতধোয়ার পানির ট্যাংক স্থাপন ও মাস্ক বিতরণ ছাতকের সিরাজগঞ্জে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অাদিতমারীতে করোনা মুক্তদের অানুষ্টানিক বিদায় আদমদীঘিতে দোয়া মাহফিল ও দুস্থ্যদের মাঝে কাপড় বিতরণ

ফুলবাড়ী উপজেলার শহীদ মিনার চত্ত্বরে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ॥

প্রকাশ: শুক্রবার, ২২ মে, ২০২০ , ৯:০৩ অপরাহ্ণ , বিভাগ : রংপুর,সারাদেশ,


মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার সরকারি কলেজের শহীদ মিনার চত্ত্বরে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ মোঃ জাকারিয়া জাকির।
শুক্রবার বিকাল ৫টায় ফুলবাড়ী উপজেলার সরকারি কলেজের শহীদ মিনার চত্ত্বরে হতদরিদ্র খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারুণ্যের অহংকার, আগামী দিনের দিনাজপুর-৫ আসনের নয়নমনি এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া জাকির। তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ম শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীদেরকে নিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে আছি, থাকব। এই দূর্যোগ মুহুর্তে ফুলবাড়ী-পার্বতীপুর উপজেলার হতদরিদ্র মানুষগুলি যাতে অনাহারে অদ্যাহারে না থাকে তাই আমার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল আটা, সুজি, মুড়ি, সেমাই ইত্যাদি।
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুর রহমান, ফুলবাড়ী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক মোঃ আশিকুজ্জামান বাপ্পি, ফুলবাড়ী পৌর স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ তোজাম্মেল হক, যুগ্ন আহবায়ক রাশেদুর রহমান রাসেল, ফুলবাড়ী স্বেচ্ছাসেবকলীগ নেতা ফিজার, মোঃ মিজানুর রহমান মিজান, আলম, হামিদুল ইসলাম, আরমিয়া সরকার সহ সংগঠনের সকলনেতা কর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ