মঙ্গলবার-২৬শে মে, ২০২০ ইং-১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৬, English Version
করোনা: সংক্রমিত পুলিশের সংখ্যা প্রায় ৪ হাজার আজ ঈদ, ঈদ মোবারক শেখ হাসিনাকে ঈদ শুভেচ্ছা জানালেন মোদি যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফল ও মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী লালপুরে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায় ঈদের দিনে সর্বোচ্চ আক্রান্ত ১৯৭৫, মৃত্যু ২১ ঈদের নামাজে সেজদারত অবস্থায় ইমামের মৃত্যু

ফের আলোচনায় শ্রাবন্তী

প্রকাশ: বুধবার, ৬ মে, ২০২০ , ৭:২৮ অপরাহ্ণ , বিভাগ : বিনোদন,

এমএন২৪.কম ডেস্ক : ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাঝে মধ্যেই বিভিন্ন কর্মকাণ্ডের কারণে খবরের শিরোনাম হন। এবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নতুন ছবি শেয়ার করে ফের আলোচনায় এলেন তিনি।

 

 

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে স্বামী রোশন সিং এবং ছেলে অভিমন্যুকে। ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমে।

ছবির ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘আমার পৃথিবী’। এরপরই নেটিজেনদের একাংশের কুৎসিত আক্রমণের মুখে পড়তে হয় তাকে। ছেলে এবং স্বামীকে নিয়ে যেমন করা হয় কটাক্ষ, তেমনি অভিনেত্রীকেও করা হয় আক্রমণ।

সেই ছবিতে কেউ কেউ বলেছেন, ‘আর কয়টা বিয়ে করবেন?’ কেউ বা লিখেছেন, ‘প্রতিটা স্বামী আপনার কাছে পৃথিবী’। তবে এবারও অন্যান্য সময়ের মতো এবারও নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়ে পালটা কোনও মন্তব্য করেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ