মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৮:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান দিলুর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক লালপুরে ঘনকুয়াশা ও তীব্র শীতে বিপর্যস্ত জনজীবন রংপুরে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা স্বাধীনতা শিক পরিষদের নব গঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

বগুড়ার মহাস্থানে ভ্রাম্যমাণ আদালতে ৩ জনের জেল জরিমানা 

প্রকাশ: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১ , ৩:৫৯ অপরাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার মহাস্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মাদক সেবনের অপরাধে তিন জনকে ৩ মাসের জেল ও ১হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
রবিবার (১০জানুয়ারি) বগুড়ার শিবগঞ্জ উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর গড়-মহাস্থান পাথরপট্রি এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এ জেল জরিমানা প্রদান করেন।
সাজাপ্রাপ্ত ৩ মাদকসেবী হলেন, গড়-মহাস্থান এলাকার আব্দুল গফুরের পুত্র আব্দুর রশিদ (৪৫), আলতাফ হোসেনের পুত্র জামাল উদ্দিন (২৮),  মহাস্থান দক্ষিণপাড়া গ্রামের ওসমানের পুত্র ছলিম উদ্দিন (৬০)।
শিবগঞ্জ উপজেলা নির্বাহী হাকিম  আলমগীর কবীর বলেন,  মাদক বিক্রয় ও সেবনের অপরাধে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(৫) ধারায় ৩ জনকে জেল জরিমানা প্রদান করা হয়।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ