বুধবার-৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-ভোর ৫:০৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চটপটি বিক্রির আড়ালে ইয়াবা বেচাকেনা ! মুক্তিযোদ্ধাদের জন্য ৩০ হাজার বীর নিবাস করবে সরকার পাঁচবিবিতে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু ছাতকে ৪ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ প্রফেসর মোঃ হানিফকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বরিশালের সর্বস্তরের মানুষ। গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক শিশুকে ধর্ষণের চেষ্টায় মামলা মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে -তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে কুইজ প্রতিযোগিতায় স্মার্টফোন বিজয়ী হলেন খানসামার রাহুল রায়

প্রকাশ: বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১ , ৪:১২ অপরাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালির মহাজীবন এবং বাংলাদেশের ইতিহাস সম্পর্কে জ্ঞানের পরিধিকে বাড়াতে “বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ প্রতিযোগিতায়” অংশগ্রহন করে স্মার্টফোন বিজয়ী হলেন দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটের রাহুল রায়।

সে নিউ পাকেরহাট উচ্চ বিদ্যালয় থেকে এবছর এস এস সি পরীায় অংশ নিবে। রাহুল রায় মধ্য আংগারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক গোপী চাঁদ রায় ও গৃহিনী দয়া রাণী রায়ের বড় ছেলে।

স্মার্টফোন বিজয়ী রাহুল রায় জানান, টেলিভিশনে কুইজের বিষয়ে জেনে গত ২৩ তারিখ থেকে অংশগ্রহণ করি এবং ২৬ জানুয়ারি স্মার্টফোন বিজয়ী সৌভাগ্যবান ১০ জনের মধ্যে একজন । এর মধ্যে প্রিয়.কমের ফলাফলে আমাকে বিজয়ী ঘোষণা করেছে।এ জন্য প্রিয়কে এবং কুইজ আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাই জানাই। তবে পুরস্কার পাওয়াটা বড় কথা নয়, কুইজে অংশগ্রহন করে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারছি এটাই বড় কথা।

Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ