মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নলছিটিতে ওরনায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা।  পার্বতীপুরে বৈদ্যুতিক শর্টসার্কিটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পিতা-পুত্র আহত নোয়াখালীর রেমিটেন্স যোদ্ধাকে দক্ষিণ আফ্রিকায়  পিটিয়ে হত্যা নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ! বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক

বঙ্গবন্ধু শেখ মুজিব ফুল ম্যারাথনে চ্যাম্পিয়ন মরক্কোর হিশাম

প্রকাশ: রবিবার, ১০ জানুয়ারি, ২০২১ , ১০:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :
এমএন২৪.কম ডেস্ক : বঙ্গবন্ধু ঢাকা আন্তর্জাতিক ম্যারাথনের প্রথম আসরে চ্যাম্পিয়ন মরকোর হিশাম, হাফ ম্যারাথনে সেরা কেনিয়ান অ্যাথলেট অ্যাডওয়ার্ড কিপ্টো। হাফ-ম্যারাথনে নারীদের মধ্যে সেরা কেনিয়ার নোয়াম জেবিত। ফুল এবং হাফ এই দুই ক্যাটাগরিতে রাজধানীর আর্মি স্টেডিয়াম থেকে শুরু হয়ে হাতিরঝিল হয়ে প্রতিযোগিতায় অংশ নেন ম্যারাথন রানাররা।

গেল সপ্তাহে ঢাকায় পৌঁছান বিদেশি প্রতিযোগিরা। ঢাকার ম্যারাথনে ফ্রান্স, কেনিয়া, ইথিওপিয়া, বাহরাইন,বেলারুশ, ইউক্রেন, মরক্কো থেকে রানার এবং মালদ্বীপ, নেপাল, পাকিস্তান থেকে সাফ রানারসহ মোট ৩৭ বিদেশি দৌড়বিদ অংশ নিচ্ছেন।   ফুল ম্যারাথনে বিদেশি এলিট বিভাগে চ্যাম্পিয়ন পাবেন ১৫ হাজার ডলার প্রাইজ মানি এবং রানার্সআপ পাবেন ১০ হাজার ডলার। দেশি-বিদেশি মিলে ফুল ও হাফ ম্যারাথনে ১০০ জন করে মোট ২০০ জন অংশ নিচ্ছেন ঢাকার এই প্রতিযোগিতায়।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ