শনিবার-২৭ সেপ্টেম্বর, ২০২০-১২ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১০:১৭, English Version
জগন্নাথপুরে প্রশাসের সহযোগিতায় জামাত নেতা আবুল কাসেমের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলনের মহা উৎসব লালমনিরহাটের হতদরিদ্র কটকটি বিক্রেতা সরকারী ঘর চায় শিবগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শিবগঞ্জে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ সম্মেলন অনুষ্ঠিত শিবগঞ্জে ২ সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে সম্পত্তি থেকে বঞ্চিত বিধবা মা ও বোনের সাংবাদিক সম্মেলন ছাতকে জেলহত্যা দিবস পালনে আ’লীগের প্রস্তুতিসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ডুয়েটের নবনিযুক্ত ভিসি

বধূবেশে ধরা দিয়েছেন নায়িকা অধরা খান

প্রকাশ: শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০ , ১০:৪০ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক :নায়িকা অধরা খান। সম্প্রতি বধূবেশে ধরা দিয়েছেন তিনি। তবে বাস্তাবে কিন্তু তার বিয়ের খবরের খোঁজ এখনো মিলেনি। তবে নির্মাতা অর্পব রানার উদ্মাদ সিনেমার জন্য তাকে বউ সাজতে হয়। এই সিনেমায় প্রথমবার বউ সাজেন এই নায়িকা।  এরপর আর কোনো সিনেমায় বউ সাজেননি। এ নিয়ে তার অনুভূতি প্রসঙ্গে অধরা বলেন, আসলে বিয়ের সাজ নিয়ে আমার তেমন কোনো অনুভূতি হয়নি। কারণ আমি চরিত্রের প্রয়োজনে সেজেছিলাম। স্বাভাবিকভাবে মনে হয়েছে অন্যান্য কস্টিউমের মতো এটাও একটা কস্টিউম। সত্যিকারের বিয়ে হলে হয়তো আলাদা অনুভূতি হতো। অভিনয়ের প্রয়োজনে বউ সাজতে হয়েছে।

চলচ্চিত্রের গল্পের প্রয়োজনে নায়িকাদের অনেক সময় বউ সাজতে হয়।  অধরা খান ছাড়াও বিয়ের আগে বউ সেজেছেন এমন নায়িকাদের তালিকাও কম নয়। এই তালিকায় রয়েছেন-সাদিকা পারভিন পপি, বিদ্যা সিনহা মিম, আঁচল আঁখি, ইয়ামিন হক ববি, পূজা চেরি, বুবলীসহ অনেকেই।  বিয়ের আগে বউ সাজার অনুভূতি সবারই একটু ভিন্ন। তবে চরিত্রের প্রয়োজন কিংবা ম্যাগাজিনের শুটের প্রয়োজনে একাধিকবার বউ সাজতে হয়েছে এসব নায়িকাদের। স্বাভাবিক কারণে এখন আর এ নিয়ে নতুন করে অনুভূতি নেই বলে জানান তারা।

Facebook Comments

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ