সোমবার-১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১০:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

লালমনিরহাটে হারিয়ে যাচ্ছে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলা হাতিয়ায় গৃহবধু বিবস্ত্র নির্যাতনের ভিডিও ভাইরাল,২৪ ঘন্টায় বিতরে গ্রেফতার ৫ হাতীবান্ধায় সড়কে ঝরলো  ২ পুলিশ সদস্যের প্রান শিবগঞ্জে পৌর নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ ও বিএনপি’র পথসভা অনুষ্ঠিত  গোবিন্দগঞ্জস্থ ইসলামী সমাজ কল্যাণ পরিষদের কমিটি গঠন শিবগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন —- রিপু দেশের সকল প্রান্তে দেশীয় প্রজাতির মাছ ছড়িয়ে দেয়া হবে                                      — মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

বরিশালে হাসপাতাল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার

প্রকাশ: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ , ৫:১৫ অপরাহ্ণ , বিভাগ :
বরিশাল সংবাদদাতা ॥ জেলার গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিপু আক্তার (২৬) নামের এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত নিপুর আট মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। সে মুলাদী উপজেলার কাচিরচর এলাকার শামীম হাওলাদারের স্ত্রী।
নিহতের স্বজনরা জানান, বুধবার সকালে বাড়িতে বসে গৃহস্থালির কাজ করছিলো নিপু। হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে পরে যায় সে (নিপু)। তাৎক্ষনিক তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন। মাটির উপর জিআই তার থাকায় নিহতের গলার পিছনে একটি দাগ হয়েছে বলেও নিহতের স্বজনরা উল্লেখ করেন।
গৌরনদী মডেল থানার ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান জানান, নিহতের গলার পিছনে দাগ থাকায় হাসপাতাল থেকে থানা পুলিশকে খবর দিলে বুধবার বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়। এঘটনায় নিহতের পরিবার কোন অভিযোগ করেননি বলেও তিনি উল্লেখ করেন।

Facebook Comments

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ