বৃহস্পতিবার-৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১২:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বালিয়াডাঙ্গীতে ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে কাদা কেটে অর্ধ কোটি টাকা লোপাটের অভিযোগ নোবিপ্রবিতে  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন  ভাসানচর আবারো পৌঁছেছে ২২৫৭ রোহিঙ্গা  খানসামায় উপজেলা বিএনপি’র আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ ডোমারে সুজনের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। সুধারাম এয়ারফিল্ডে বিমান বাহিনীর বিশেষ এয়ার অপারেশন অনুশীলন

বালির বাঁধ টিকে না, কুয়াকাটার উন্নয়নে টেকসই বাঁধ নির্মান করা হবে।

প্রকাশ: বুধবার, ২০ জানুয়ারি, ২০২১ , ৯:৪১ অপরাহ্ণ , বিভাগ :

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।

বালির বাঁধ টিকে না। তাই কুয়াকাটার উন্নয়নে টেকসই বাঁধ নির্মান করা হবে। যে বাঁধ নির্মানে পর্যটন কেন্দ্রের সৌন্দর্য বৃদ্ধি পাবে এবং মানুষের উপকার হবে।

বুধবার বিকেলে পটুয়াখালীর কুয়াকাটা সৈকত পরিদর্শনে এসে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান সাংবাদিকদের এ কথা বলেন।

 

এর অাগে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি পায়রা বন্দর এলাকা পরিদর্শন করেছেন। বুধবার সকাল সাড়ে দশটায় তিনি কলাপাড়ার পায়রা বন্দর প্রকল্প এলাকায় পৌছেন। মন্ত্রী এ সময় বন্দরের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন। পরিদর্শন করেন পায়রা বন্দরের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম। পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর হুমায়ুন কল্লোল বিভিন্ন উন্নয়ন কার্যক্রম সম্পর্কে এবং চলমান কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে মন্ত্রীকে অবহিত করেন। এসময় পরিকল্পনা মন্ত্রনালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ সচিব মোহাম্মদ ইয়ামিন চৌধুরী ছাড়াও সফর সঙ্গীগণ, পায়রা বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা ও কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক উপস্থিত ছিলেন।

বিকেলে কুয়াকাটা সৈকত পরিদর্শন করেন মন্ত্রী। এসময় চলমান উন্নয়নকে আরও তরান্বিত করতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে সহায়তা করার আহবান জানান।

Facebook Comments

ময়মনসিংহ,সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ