শনিবার-২৭ সেপ্টেম্বর, ২০২০-১২ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ১০:২২, English Version
জগন্নাথপুরে প্রশাসের সহযোগিতায় জামাত নেতা আবুল কাসেমের নেতৃত্বে অবৈধ বালু উত্তোলনের মহা উৎসব লালমনিরহাটের হতদরিদ্র কটকটি বিক্রেতা সরকারী ঘর চায় শিবগঞ্জে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত শিবগঞ্জে জাতীয় রিক্সা-ভ্যান শ্রমিক লীগ সম্মেলন অনুষ্ঠিত শিবগঞ্জে ২ সন্তানের অত্যাচারে অতিষ্ট হয়ে সম্পত্তি থেকে বঞ্চিত বিধবা মা ও বোনের সাংবাদিক সম্মেলন ছাতকে জেলহত্যা দিবস পালনে আ’লীগের প্রস্তুতিসভা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন ডুয়েটের নবনিযুক্ত ভিসি

‘বিএনপির নির্বাচনে অংশ নেয়া রাজনীতির জন্য শুভ সংবাদ’

প্রকাশ: বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০ , ৫:১৬ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের রাজনীতি এবং গণতান্ত্রিক ব্যবস্থাকে এগিয়ে নিতে শক্তিশালী বিরোধী দলের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বলেন, সকল স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে, এটি রাজনীতির জন্য একটি শুভ সংবাদ। বিএনপির এ ইতিবাচক সিদ্ধান্তকে স্বাগত জানাই। সংসদীয় রাজনীতিকে এগিয়ে নিতে এবং গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে নির্বাচনে অংশ নেয়ার কোনো বিকল্প নেই।

আজ (বুধবার) সকালে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের নির্মাণ কাজের অগ্রগতি পর্যালোচনা সভায় এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন। বিএনপিকে নেতিবাচক রাজনীতির ধারা থেকে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের আশাবাদ ব্যক্ত করে বলেন, নির্বাচনী রাজনীতিতে বিএনপির এ অংশগ্রহণ ভবিষ্যতেও অব্যাহত থাকবে। ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম দেশের বাণিজ্যিক রাজধানী। দেশের সিংহভাগ আমদানি-রফতানি বাণিজ্য চট্টগ্রাম বন্দর দিয়ে সম্পন্ন হয়। এছাড়া দেশের বিভিন্ন পর্যটন কেন্দ্রসহ দেশের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের সব যোগাযোগ চট্টগ্রাম হয়েই। উন্নয়নের ধারাবাহিকতায় সরকার চট্টগ্রামকে দেশের অর্থনীতির প্রাণপ্রবাহে রূপান্তরের যে অবিরাম প্রয়াস, তারই ধারাবাহিকতায় কর্ণফুলীর তলদেশ দিয়ে টানেল নির্মাণে উদ্যোগ নেয়া হয়। যার নামকরণ করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্ণফুলী টানেল। বর্তমান শেখ হাসিনার সরকার চট্টগ্রাম ঘিরে বেশকিছু উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। ইতোমধ্যেই বেশ কিছু প্রকল্প বাস্তবায়ন হয়েছে।

Facebook Comments

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ