সোমবার-৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৬:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৭১১জন শিক্ষক কর্মচারি এমপিও ভুক্তির আবেদন ত্রুটি সমস্যা দেখিয়ে তালিকা প্রকাশ করল কারিগরি শিক্ষা অধিদপ্তর।শিক্ষক কর্মচারিদের মাঝে ক্ষোভ সৈয়দপুরে কুকুরের কামড়ে ৬ জন হাসপাতালে বিরামপুর থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন  শিবগঞ্জে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদ্যাপন লালপুরে আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত আন্তর্জাতিক বাজারে প্রবেশে দেশিও পণ্যের সঠিক প্রদর্শন করতে হবে : শিল্পমন্ত্রী ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি দিলেন মোদি

বিএনপির সমাবেশকে ঘিরে বরিশালে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন

প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১ , ৫:৫৯ অপরাহ্ণ , বিভাগ :
বরিশাল ব্যুরো :
বরিশালে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশঙ্খলা জোরদার করা হয়েছে। বিশেষ করে নগরীর প্রবেশদ্বারগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকতে দেখা গেছে। একই সঙ্গে  সমাবেশস্থল জিলা স্কুল এলাকা চারদিক থেকে ঘিরে রেখেছে পুলিশ সদস্যরা। পাশাপাশি আশপাশ এলাকায় পুলিশের জলকামান ও রেকার নিয়েও পুলিশ সদস্যদের অবস্থান করতে দেখা গেছে।
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে জিলা স্কুল মাঠে বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এতে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির ভাইস চেয়ারম্যান মেজর হাফিজউদ্দিন আহমেদ (বীর বিক্রম)। এ ছাড়াও স্থানীয় ও জাতীয় নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য দেবেন বলে জানা গেছে।
পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এই আয়োজনকে ঘিরে বিএনপির নেতাকর্মীরা যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা বা অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশ সদস্যদের নগরীর বিভিন্ন পয়েন্টে মোতায়েন করা হয়েছে।
বেলা ১টার দিকে সরেজমিনে দেখা গেছে, জিলা স্কুলে প্রবেশপথ বান্দরোড, আমতলার মোড়, কাকলির মোড়, শহীদ মিনারসহ আশপাশ এলাকাগুলোতে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। এরবাইরে বিপুল সংখ্যক পুলিশ সদস্যকে জিলা স্কুলে মূলফটকে লাঠি হাতে অবস্থান নিয়ে থাকতে দেখা গেছে। পাশেই রাখা হয়েছে পুলিশের একটি জলকামান এবং রেকার।
বিএনপির অভিযোগ, পুলিশ এবং ক্ষমতাসীন দলীয় লোকজন সমাবেশে আগত নেতাকর্মীদের পথে পথে বাঁধা সৃষ্টি করছে।
Facebook Comments

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ