রবিবার-৯ আগস্ট, ২০২০-২৫ শ্রাবণ, ১৪২৭, সময়: দুপুর ২:৪৮, English Version
ভিসি নিয়োগের ক্ষেত্রে ভিসি পুল গঠন করা হবে: শিক্ষামন্ত্রী পর্যায়ক্রমে সব আন্তঃনগর ট্রেন চালুর প্রক্রিয়া সড়কে ঝরলো ২০ প্রাণ ‘জয়তু বঙ্গমাতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী বঙ্গমাতার জন্মদিনে দুস্থ নারীদের প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা সিনহা হত্যায় কারা জড়িত তদন্তে খতিয়ে দেখা হচ্ছে : র‍্যাব শিক্ষা প্রতিষ্ঠান খোলার ২০ দিন পরে এইচএসসি পরীক্ষা!

বিরামপুরে জনপ্রিয় ছাত্রলীগ নেতা মুরাদ করোনা ভাইরাসে আক্রান্ত 

প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ , ৩:২১ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইজিবাইক মালিক-চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ মুরাদ ইসলাম কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ছাত্রলীগ নেতা মুরাদ করোনা ভাইরাস পরিস্থিতিতে সারাদেশে লকডাউনের সময় থেকে অদ‍্যবধি দলীয় ও ব‍্যক্তিগত উদ‍্যোগে গৃহীত বিভিন্ন কার্যক্রমে সামনের সারিতে থেকে নেতৃত্ব দেন। দিনরাত যে কোন বিপদে-আপদে উপজেলা ও পৌর এলাকার অসহায়-দুস্থ‍‍ মানুষজনের ডাকে সাড়া দিয়ে মুরাদ তাদের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে আসছেন। পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকারের সার্বক্ষণিক সঙ্গী হিসেবে মুরাদ বিভিন্ন উন্নয়নমূলক ও সেবামূলক কার্যক্রমে অংশগ্রহণ করেন। গত মঙ্গলবার পৌর মেয়র করোনা ভাইরাস পজিটিভ হলে মুরাদও করোনা পরীক্ষার জন‍্য নমুনা দেন। বুধবার রাতে মুরাদের করোনা ভাইরাসের ফলাফলের পজিটিভ রিপোর্ট আসে।
ছাত্রলীগ নেতা মুরাদ ইসলাম বাড়িতে থেকে প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করছেন বলে মুঠোফোনে জানিয়েছেন। তিনি দ্রুত সুস্থতা ও আরোগ্য লাভের জন‍্য সকলের নিকট দোআ চেয়েছেন।
Facebook Comments

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ