সোমবার-৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-ভোর ৫:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৭১১জন শিক্ষক কর্মচারি এমপিও ভুক্তির আবেদন ত্রুটি সমস্যা দেখিয়ে তালিকা প্রকাশ করল কারিগরি শিক্ষা অধিদপ্তর।শিক্ষক কর্মচারিদের মাঝে ক্ষোভ সৈয়দপুরে কুকুরের কামড়ে ৬ জন হাসপাতালে বিরামপুর থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন  শিবগঞ্জে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদ্যাপন লালপুরে আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত আন্তর্জাতিক বাজারে প্রবেশে দেশিও পণ্যের সঠিক প্রদর্শন করতে হবে : শিল্পমন্ত্রী ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি দিলেন মোদি

বিরামপুরে জমি নিয়ে বিরোধের জেরে বাড়ির প্রাচীর ভাংচুর 

প্রকাশ: শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১ , ৬:১৯ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে প্রতিবেশির সাথে বাড়ির জমি নিয়ে বিরোধের জেরে বাড়ির প্রাচীর ভাংচুরের ঘটনা ঘটেছে। সরেজমিনে গিয়ে জানা গেছে, বিরামপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের দাশাড়া গ্রামের মৃত রফিকুদ্দিন মন্ডলের ছেলে মোজহারুল ইসলামের সাথে বাড়ির জমি নিয়ে প্রতিবেশি ও মৃত চাচাতো ভাই নায়েব উদ্দিনের ছেলে আব্দুল হাকিমের পূর্ব থেকে বিরোধ রয়েছ। মোজহারুল ইসলামের বাড়ির অংশে অনেক আগে থেকেই তার নির্মিত  ইটের প্রাচীর রয়েছে। শুক্রবার (১৯শে ফেব্রুয়ারি) সকালে মোজহারুল ইসলামের বাড়ির জমিতে আব্দুল হাকিম তার অংশ রয়েছে দাবী করে পরিবারের লোকজন ও অন‍্যান‍্য সহযোগিদের নিয়ে মোজহারুল ইসলামের বাড়ির প্রাচীর ভাংচুর করে তার দাবীকৃত জমি ঘিরে নেবার চেষ্টা করে। এসময় মোজহারুল ইসলামের পরিবারের সদস্যরা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে আসার খবর পেয়ে আব্দুল হাকিম ও তার সহযোগিরা অন‍্যত্র পালিয়ে যায়।
মোজহারুল ইসলাম জানান, আমার বাড়ির প্রাচীর ঘেরা অংশে আব্দুল হাকিমের জায়গা না থাকা সত্ত্বেও আমার ইটের প্রাচীর ভেঙ্গে জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা করছে। এজন্য তিনি আইনি পদক্ষেপ নেবেন বলেও জানান।
এবিষয়ে কথা বলার জন‍্য আব্দুল হাকিমকে পাওয়া যায়নি। যোগাযোগের জন‍্য মোবাইল নম্বর চাইলে তিনি মোবাইল ফোন ব‍্যবহার করেননা বলে তার স্ত্রী জরিনা বেগম জানান। প্রাচীর ভাঙার বিষয়ে জানতে চাইলে জরিনা বেগম উল্টো তাদের জমি দখল করে রেখেছেন বলে অভিযোগ করেন। প্রাচীর নির্মানের সময় কেন বাধা দেননি ও এত বছর পরে কেন প্রাচীর ভাংচুর করা হলো জানতে চাইলে তিনি এর কোন সদুত্তোর দিতে পারেননি।
এ বিষয়ে বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান মুঠোফোনে জানান, বিষয়টি জানার সাথেই ঘটনাস্থলে ১জন এস,আই সহ পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ সাপেক্ষে তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় আইনি ব‍্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ