1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১২:৫১ অপরাহ্ন

বিরামপুরে পৌর যুবদলের ১,২,৩ ও ৯নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত 

  • প্রকাশ : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০, ৯.০১ পিএম
  • ৫৯ বার
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর পৌর যুবদলের আওতাধীন পৌরসভার ১,২,৩ ও ৯নং ওয়ার্ড যুবদলের ত্রি-বার্ষিক কাউন্সিল শুক্রবার (৯ই অক্টোবর) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত পৌর শহরের বি,এন,পি মোড়ে দলীয় কার্যালয়ে পর্যায়ক্রমে অনুষ্ঠিত হয়।
পৌর যুবদলের আহবায়ক তসলিম উদ্দিন মন্ডলের সভাপতিত্বে ও সদস্য সচিব পলাশ বিন আশরাফী’র সঞ্চালনায় অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সভাপতি ও সমন্বয় কমিটির আহবায়ক লাল বাবু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সহ-সভাপতি ও সমন্বয় কমিটির সদস্য মাহবুব আলম নিসার, মোসাব্বের হোসেন রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক নূর আলম।
এতে আরো উপস্থিত ছিলেন, পৌর বি,এন,পি’র সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজু, যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শওকত আলী, উপজেলা বি,এন,পি’র সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের সাবেক সভাপতি নূরে আলম নূরা, উপজেলা যুবদলের আহবায়ক জীবন চৌধুরী শাহিন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সায়হাম আশরাফ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক শাহ্ আলম, রায়হান কবির জনি, আহবায়ক কমিটির সদস‍্য সাদেকুল ইসলাম, নাদিম মাহমুদ, শাহরিয়ার মাহবুব, একরামুল হোসেন, রাব্বি আল-আমিন পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক নাজ্জাসী বাদশা, সদস্য সচিব মারুফ রহমান মিঠু প্রমূখ এবং সংশ্লিষ্ট ওয়ার্ডগুলো থেকে আগত যুবদলের নেতাকর্মীবৃন্দ।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে প্রধান অতিথি ৪টি ওয়ার্ড যুবদলের কমিটির শীর্ষ ৫টি পদে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকে পদে নির্বাচিতদের নাম ঘোষণা করেন

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141