1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী বিটিসিএলকে টেলিযোগাযোগ সেবা সম্প্রসারণের নির্দেশ প্রধানমন্ত্রীর  সুবর্ণচরে ভূমি খোরদের বিরুদ্ধে হাজার ভূমিহীনদের মানববন্ধন  বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলমগীর ফারিয়ার ফেসবুক থেকে বিরতি পার্বতীপুরে মাস্ক না পরায় ১২০ জনকে জরিমানা পিতৃকালীন ছুটি নিয়ে কোহলিকে কটাক্ষ গাভাসকরের, খোঁচা দিলেন অনুষ্কাকেও ভ্যাকসিন অনুমোদনের আবেদন করেছে মডার্না ভাস্কর্য থাকা না থাকার ইজারা মৌলবাদীদের দেয়নি জনগণ’ বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বিরামপুরে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন 

  • প্রকাশ : রবিবার, ১ নভেম্বর, ২০২০, ৬.২৩ পিএম
  • ৩১ বার
মোঃ শাহ্ আলম, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
‘মুজিববর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান’ -স্লোগানে দিনাজপুরের বিরামপুরে ১লা নভেম্বর, রবিবার বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত হয়েছে। বেলা ১১টায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে যুব দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহি অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ খাইরুল আলম রাজু।
এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, যুব উন্নয়ন কর্মকর্তা জমিল উদ্দিন মন্ডল, জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুল লতিফ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোলাইমান হোসেন মেহেদী সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, “বর্তমান সরকার একটি উন্নয়ন বান্ধব সরকার। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে বদ্ধপরিকর হয়ে বিরামপুরের যুব সমাজকে উন্নয়নের পথে ধাবিত করতে বিরামপুর উপজেলা পরিষদ সচেষ্ট রয়েছে। যুব উদ্যোক্তাদের যেকোনো ধরনের সহযোগিতায় উপজেলা পরিষদ ও সংশ্লিষ্ট দপ্তর তাদের পাশে থাকবে বলে তিনি জানান।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দরা উপজেলার  খামারিদের মাঝে ঋণের অর্থের চেক এবং সন্মাননা ক্রেস্ট ও সনদ বিতরণ করেন। এছাড়াও উপস্থিত সকলকে মাস্ক ও গাছের চারা বিতরণ করা হয়।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141