বুধবার-৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১০:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বালিয়াডাঙ্গীতে ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে কাদা কেটে অর্ধ কোটি টাকা লোপাটের অভিযোগ নোবিপ্রবিতে  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন  ভাসানচর আবারো পৌঁছেছে ২২৫৭ রোহিঙ্গা  খানসামায় উপজেলা বিএনপি’র আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ ডোমারে সুজনের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। সুধারাম এয়ারফিল্ডে বিমান বাহিনীর বিশেষ এয়ার অপারেশন অনুশীলন

বিরামপুরে মুক্তিযোদ্ধার বাড়িতে সন্ত্রাসী হামলা, গ্রেফতার-২

প্রকাশ: শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১ , ৩:৪০ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা বাজারে এক মুক্তিযোদ্ধার বাড়িতে সন্ত্রাসী হামলা চালিয়ে ইটের দেওয়াল, দরজা, টিন, বিভিন্ন আসবাব পত্র ভাংচুর ও মুক্তিযোদ্ধার মেয়ে, স্ত্রী ও জামাইকে মারপিট করায় পুলিশ দুই নারীকে আটক করে শনিবার (২০ ফেব্রুয়ারি) দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।
মামলা সূত্রে প্রকাশ, কাটলা বাজারস্থ প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের পরিবারের উপর প্রতিপক্ষরা পূর্ব থেকে শত্রুতা করে আসছিল। এরই জেরে গতকাল শুক্রবার বিকেলে তফিজ উদ্দিন, তাছির উদ্দিন, লাইলী বেগম, লিলি বেগম, কামরুল ও ইসমাইল মেম্বার সংঘবদ্ধ হয়ে বে-আইনী ভাবে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমানের বাড়ির উপর চড়াও হয়ে ইটের দেওয়াল, দরজা, বসত বাড়ির টিন, বিভিন্ন আসবাব পত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি করে। এসময় বাধা দিতে গেলে মুক্তিযোদ্ধার মেয়ে ও স্কুল শিক্ষিকা শাহানারা পারভীনকে (৩২) আসামীগণ লোহার রড ও বাঁশের লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে কাঁধের হাড় ভেংগে দেয়। মুক্তিযোদ্ধার স্ত্রী রাহেনা বিবি ও জামাই মুকুল  সরকারকে এলোপাথাড়ি মারপিট করে এবং নারীদের শ্লীলতাহানী করে। মুক্তিযোদ্ধার মেয়ে ও স্কুল শিক্ষিকা শাহানারা পারভীন আহত হয়ে বর্তমানে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। আহত অন‍্যান‍্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এঘটনায় প্রয়াত মুক্তিযোদ্ধার মেয়ে জামাই মুকুল সরকার বাদি হয়ে শনিবার (২০ ফেব্রুয়ারি) বিরামপুর থানায় মামলা করেছেন। মামলা নং- ৩২।
এব্যাপারে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার জানান, আমি ঘটনার বিষয়টি শুনেছি। থানা পুলিশকে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়েছে।
থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, মামলার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে এজাহার ভুক্ত দুই নারী আসামী লাইলী বেগম ও লিলি বেগমকে গ্রেফতার করা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক এরশাদ মিয়া জানান, আটক দুই আসামীকে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
Facebook Comments

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ