শনিবার-২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১২:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

মোস্তাফিজের ৫ বলে এক ওভার! আখাউড়ায় আশ্রয়কেন্দ্রের কাজের পরিদর্শনে প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব শ্রীমঙ্গলে ৩০০টি গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার ছাতকে আবারও বন্ধ হলো চুনাপাথর আমদানী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে পদোন্নতি পাচ্ছেন ৭২৮৭ শিক্ষক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২ সিরিজ জয়ে নতুন বছর শুরু টাইগারদের

বিরামপুর শহরে মুখে মাস্ক ছাড়া চলাচলকারী মোটরসাইকেল চালকদের জরিমানা

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০ , ১১:৪৭ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর পৌর শহরে সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক ছাড়া চলাচলকারী ব‍্যক্তিগত মোটরসাইকেল চালকদের বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) ভ্রাম‍্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ‍্যা ৭টায় পৌর শহরের ঢাকা মোড়ে ১২জন ব‍্যক্তিগত মোটরসাইকেল চালককে ১হাজার ৯শত টাকা জরিমানা করেন ভ্রাম‍্যমান আদালতের নির্বাহী ম‍্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার। এসময় জরিমানা আদায়ের পাশাপাশি জরিমানা প্রদানকারীদের মাস্ক প্রদান করা হয় এবং পরবর্তীতে মুখে মাস্ক ছাড়া বাইরে চলাচল না করার জন‍্য সতর্ক করা হয়। ভ্রাম‍্যমান আদালতকে সহযোগিতার জন‍্য থানা পুলিশের পক্ষ থেকে এস,আই হরিদাস বর্মণের নেতৃত্বে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেন।
ইউএনও পরিমল কুমার সরকার উপস্থিত সাংবাদিকদের জানান, “সরকারি নির্দেশনা অমান্য করে মুখে মাস্ক ছাড়া চলাচলকারীদের এ কারণে জরিমানা করা হচ্ছে, যাতে জরিমানা প্রদানকারীর পাশাপাশি অন‍্যরাও সতর্ক ও সচেতন হয়।” সরকারি নির্দেশনা অনুযায়ী করোনা পরিস্থিতি চলাকালীন সময়ে এ কার্যক্রম অব‍্যাহত থাকবে বলে তিনি জানান।
বেশি পরিমাণে জরিমানার পরিবর্তে মুখে মাস্ক ছাড়া বাইরে চলাচলকারীদের সচেতনতার লক্ষ্যে অল্প পরিমাণে জরিমানার বিষয়টির প্রশংসা করেছেন স্থানীয় সুধীজনেরা।
Facebook Comments

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ