মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৯:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নোয়াখালীর রেমিটেন্স যোদ্ধাকে দক্ষিণ আফ্রিকায়  পিটিয়ে হত্যা নাটোরে ভূয়া আয়ুর্বেদিক ঔষধ কারখানায় র‌্যাবের অভিযানে তিন জনের কারাদন্ড, জরিমানা ৪লক্ষ! বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি

বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলমগীর

প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ , ৫:২০ অপরাহ্ণ , বিভাগ :

মোঃ আফজাল হোসেন দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদ নির্বাচন 2020 এর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক এএসএম আলমগীর।

গতকাল মঙ্গলবার শিক্ষক পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে  অধ্যক্ষ ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  দিনাজপুর 6 আসনের এমপি  শিবলী সাদিক শিক্ষক পরিষদের নির্বাচিত  সাধারণ সম্পাদক এসএম আলমগীরের নাম ঘোষণা করেন। এসময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক এসএম আলমগীর এমপি  শিবলী  সাদিক কে ফুল দিয়ে বরণ করে নেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি শিবলী সাদিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের সরকার শিক্ষক-শিক্ষা বান্ধব সরকার।  জাতির পিতা শেখ মুজিবুর রহমানের পর একমাত্র শেখ হাসিনা প্রাথমিক মাধ্যমিক ও কলেজ পর্যায়ের  বিপুল পরিমাণ শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করেছেন। শিক্ষা এবং শিক্ষকদের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী  শেখ হাসিনা।

এমপি শিবলী সাদিক আরও বলেন  তিনি তাঁর দিনাজপুর 6  আসনের চারটি উপজেলায় প্রতিটি বিদ্যালয়ের সঙ্গে মূল সড়কের পাকাকরণ কাজ দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান পাকা ভবন তৈরিতে সরকারি ও ব্যক্তিগতভাবে  সহযোগিতা করে যাচ্ছেন।

অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ অদৈত্য কুমারের সঞ্চালনায় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন এবং  উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার এবং পৌর মেয়র লিয়াকত আলী সরকার ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার মিথুন সরকার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সোলায়মান হোসেন মেহেদী, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং কুশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েম সবুজ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেজবাউল আলম,  ওসি তদন্ত  মোঃ মতিয়ার রহমান প্রমুখ।

Facebook Comments

রংপুর,সারাদেশ,স্লাইডার বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ