1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী বিটিসিএলকে টেলিযোগাযোগ সেবা সম্প্রসারণের নির্দেশ প্রধানমন্ত্রীর  সুবর্ণচরে ভূমি খোরদের বিরুদ্ধে হাজার ভূমিহীনদের মানববন্ধন  বিরামপুর সরকারি কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আলমগীর ফারিয়ার ফেসবুক থেকে বিরতি পার্বতীপুরে মাস্ক না পরায় ১২০ জনকে জরিমানা পিতৃকালীন ছুটি নিয়ে কোহলিকে কটাক্ষ গাভাসকরের, খোঁচা দিলেন অনুষ্কাকেও ভ্যাকসিন অনুমোদনের আবেদন করেছে মডার্না ভাস্কর্য থাকা না থাকার ইজারা মৌলবাদীদের দেয়নি জনগণ’ বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ ৩ কোটি ৯৩ লাখের বেশি মানুষ

  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ১০.৫১ এএম
  • ৪ বার

এমএন২৪.কম ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে মৃত্যু হয়েছে ১৩ লাখ ৫৪ হাজারের মতো। আক্রান্ত হয়েছেন ৫ কোটি ৬৫ লাখের বেশি মানুষ। তবে ইতিবাচক খবর হচ্ছে তাদের সাড়ে ৩ কোটি ৯৩ লাখের বেশি মানুষ এরইমধ্যে সুস্থ হয়েছেন। আন্তর্জাতিক সংস্থা ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনাভাইরাসে মারা গেছেন ১৩ লাখ ৫৩ হাজার ৯৫৪ জন। এ ভাইরাসে আক্রান্ত হয়েছে বিশ্বের ৫ কোটি ৬৫ লাখ ৪৮ হাজার ৫২২ জন মানুষ। তাদের মধ্যে বর্তমানে ১ কোটি ৫৭ লাখ ৫১ হাজার ১৬২ জন চিকিৎসাধীন এবং ১ লাখ এক হাজার ৪৫৩ জন (১%) আশঙ্কাজনক অবস্থায় রয়েছে।

তবে করোনায় আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন অনেক মানুষ। এ পর্যন্ত করোনায় আক্রান্তের মধ্যে ৩ কোটি ৯৩ লাখ ৪১ হাজার ৯৫৩ জন সুস্থ হয়ে উঠেছেন। গত বছরের ডিসেম্বরে চীন থেকে উৎপত্তি হওয়া প্রাণঘাতী করোনাভাইরাস বাংলাদেশসহ বিশ্বের ২১৫টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। গত ১১ মার্চ করোনাভাইরাস সংকটকে মহামারি ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141