শনিবার-২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ১২:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

মোস্তাফিজের ৫ বলে এক ওভার! আখাউড়ায় আশ্রয়কেন্দ্রের কাজের পরিদর্শনে প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব শ্রীমঙ্গলে ৩০০টি গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহার ছাতকে আবারও বন্ধ হলো চুনাপাথর আমদানী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে পদোন্নতি পাচ্ছেন ৭২৮৭ শিক্ষক সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২ সিরিজ জয়ে নতুন বছর শুরু টাইগারদের

বিশ্রামে মেসি, বাদ পড়লেন স্কোয়াড থেকে

প্রকাশ: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ , ৯:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :
এমএন২৪.কম ডেস্ক : লাতিন আমেরিকা থেকে লম্বা দূরত্ব পেরিয়ে ফিরলেন তিনি। ভ্রমণক্লান্তি কাটিয়ে উঠবেন, সে উপায়ও ছিল না। ফিরেই আতলেতিকো মাদ্রিদের মতো কঠিন প্রতিপক্ষের বিপক্ষে ম্যাচ! এমনিতে পয়েন্ট টেবিলে ভালো জায়গায় নেই, এর ওপর গুরুত্বপূর্ণ ম্যাচে লিওনেল মেসিকে বসিয়ে রাখার রিস্ক নেননি রোনাল্ড কোম্যান। তবে চ্যাম্পিয়নস লিগে দল যেহেতু সুবিধাজনক জায়গা আছে, তাই সুযোগটা নিচ্ছেন ডাচ কোচ। ডায়নামো কিয়েভের বিপক্ষে ঘোষিত স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে মেসিকে। আর্জেন্টাইন সুপারস্টারের সঙ্গে কোম্যান দলে রাখেননি মিডফিল্ডার ফ্রেঙ্কি ডি ইয়ংকে। জেরার্দ পিকে ও সের্হি রবের্তোর গুরুতর চোটে কোণঠাসা হয়ে পড়া বার্সেলোনা দলের অন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের নিয়ে ঝুঁকি নিতে চাইছে না। তাই ইউরোপিয়ান প্রতিযোগিতার গ্রুপ পর্বে ভালো অবস্থানে থাকায় বিশ্রাম দেওয়া হয়েছে মেসি ও ডি ইয়ংকে।

কিয়েভের বিপক্ষে তাদের না রাখার ব্যাখ্যায় কোম্যান বলেছেন, ‘তাদের বিশ্রাম দরকার, তারা একটানা খেলে যাচ্ছে। যেহেতু আমাদের (চ্যাম্পিয়নস লিগে) অবস্থান ভালো, তাই তাদের বিশ্রাম দেওয়ার এটাই ভালো সময়।’ টানা খেলে চলেছেন মেসি। বার্সেলোনার হয়ে বটেই, লম্বা ভ্রমণ করে লাতিন আমেরিকায় দুই দফা গিয়েছেন আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই খেলতে। এবং সেখানে আলবিসেলেস্তেদের খেলা চার ম্যাচেই মাঠে নেমেছেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী। ক্লান্তি ভর করা স্বাভাবিক। এখন পর্যন্ত যেহেতু চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে বার্সা সব ম্যাচ জিতেছে, তাই বিশ্রাম পেয়েছেন মেসি। আতলেতিকোর বিপক্ষে ১-০ গোলে হেরে লা লিগার পয়েন্ট টেবিলে আরও বাজে অবস্থানে বার্সেলোনা। ওই ম্যাচে চোট পেয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন পিকে। স্প্যানিশ মিডিয়ার খবর, এই ডিফেন্ডারকে ছয় থেকে আট মাস মাঠের বাইরে থাকতে হতে পারে। ওই ম্যাচে পাওয়া চোটে রবের্তো ছিটকে গেছেন দুই মাসের জন্য। এর আগে আনসু ফাতিকেও হারিয়েছে বার্সেলোনা। বাইরে আছেন সের্হিয়ো বুশেকেটসও। এখন মেসি ও ডি ইয়ংকে বিশ্রাম দেওয়ায় নতুন এক বার্সেলোনার দেখা মিলবে কিয়েভের বিপক্ষে আগামীকালের (মঙ্গলবার) ম্যাচে।

Facebook Comments

খেলাধূলা,সারাদেশ,স্লাইডার বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ