মঙ্গলবার-১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ-৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ,-রাত ৮:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বরিশাল বিভাগের ৩১টি নৌপথের নাব্যতা বৃদ্ধি করে টেকসই ব্যবস্থাপনা গড়ে তোলা হবে        — নৌপরিবহন প্রতিমন্ত্রী পৌর নির্বাচনের প্রচারে মাঠে নেমেছে কৃষক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমানের ইন্তেকালে তথ্যমন্ত্রীর শোক সংস্কৃতিচর্চা বৃদ্ধি নতুন প্রজন্মকে জঙ্গিবাদ থেকে দূরে রাখবে -তথ্যমন্ত্রী নতুন পরিচয়ে পরীমনি বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান দিলুর মৃত্যুতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর শোক লালপুরে ঘনকুয়াশা ও তীব্র শীতে বিপর্যস্ত জনজীবন

বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০ , ১:১৪ অপরাহ্ণ , বিভাগ :
এমএন২৪.কম ডেস্ক : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আজ মঙ্গলবার এক শোক বার্তায় শেখ হাসিনা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আবুল ফজল মাস্টার গতকাল সোমবার ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহিৃ রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

Facebook Comments

জাতীয়,সারাদেশ,স্লাইডার বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ