সোমবার-৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-ভোর ৫:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৭১১জন শিক্ষক কর্মচারি এমপিও ভুক্তির আবেদন ত্রুটি সমস্যা দেখিয়ে তালিকা প্রকাশ করল কারিগরি শিক্ষা অধিদপ্তর।শিক্ষক কর্মচারিদের মাঝে ক্ষোভ সৈয়দপুরে কুকুরের কামড়ে ৬ জন হাসপাতালে বিরামপুর থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন  শিবগঞ্জে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদ্যাপন লালপুরে আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত আন্তর্জাতিক বাজারে প্রবেশে দেশিও পণ্যের সঠিক প্রদর্শন করতে হবে : শিল্পমন্ত্রী ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি দিলেন মোদি

ভারতীয় বিমানবাহিনী প্রধান ঢাকায়

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ৯:৫০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের আমন্ত্রণে ভারতীয় বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল রাকেশ কুমার সিং ভদৌরিয়া তিন দিনের সফরে ঢাকায় এসেছেন। আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে তিনি ঢাকায় পৌঁছান। ভারতীয় হাই কমিশনের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভারতীয় বিমানবাহিনী প্রধান বাংলাদেশ বিমানবাহিনী ও সেনাবাহিনী প্রধান এবং বিমানবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। সফরকালে তিনি বাংলাদেশের প্রধান বিএএফ বিমান ঘাঁটিগুলোও পরিদর্শন করবেন। ভারতীয় বিমানবাহিনী প্রধান ঢাকা সেনানিবাসের শিখা অনির্বাণের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে একাত্তরের মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সদস্যদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করবেন। ভারতীয় প্রতিনিধিদলও ধানমন্ডির বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। রাকেশ কুমার সিং ভদৌরিয়া ঢাকার মিরপুরের সামরিক বাহিনী কমান্ড ও স্টাফ কলেজের (ডিএসসিএসসি) ১৮শ’ এয়ার স্টাফ কোর্সের সাবেক শিক্ষার্থী। এই সফরে ভারতীয় বিমানবাহিনী প্রধানকে ডিএসসিএসসির ‘মিরপুর হল অব ফেইমে’ অন্তর্ভুক্ত করা হবে। ভারতীয় বিমানবাহিনী প্রধানের সফর দুই দেশের সশস্ত্র বাহিনীর মধ্যে বিদ্যমান ঘনিষ্ঠ ও ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ককে আরও জোরদার করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

Facebook Comments

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ