1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রাজারহাটে বিদ্যানন্দে ভূমি আয়কর ক্যাম্পের শুভ উদ্বোধন  এবার সব শ্রেণিতেই ভর্তি লটারিতে : শিক্ষামন্ত্রী দুপুরে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন করোনা রোধে সাংহাইয়ে শত শত ফ্লাইট বাতিল রাজারহাটে ঘড়িয়ালডাঙ্গা বুড়িরহাট বাজারে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে ৪টি দোকান সহ একটি বাড়ী পুড়ে ছাই। রাজারহাটে আগাম আলু চাষে ব্যস্ত কৃষক হাসপাতাল থেকে বাসায় ফিরলেন আজিজুল হাকিম বদরগঞ্জ পৌরসভা নির্বাচনে আলহাজ্ব টুটুল চৌধুরীকে নৌকা প্রতীক দেওয়ার দাবি জানিয়েছেন সাবেক ছাত্রনেতা আরাফাত রহমান সেতু  পৌর নির্বাচন উপলক্ষে মেয়র প্রার্থী সাইফুলের গণসংযোগ ও উঠান বৈঠক টিফিনের টাকা বাঁচিয়ে স্কুল ছাত্রী রোজার মাস্ক বিতরণ 

ভাষাসৈনিক সাবেক এমপি দাদু ভাই আর নেই

  • প্রকাশ : বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ১০.৪৬ এএম
  • ৯ বার

এমএন২৪.কম ডেস্ক :

খুলনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও ভাষাসৈনিক এম নুরুল ইসলাম দাদু ভাই (৯১) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বুধবার (২১অক্টোবর) সকাল ৮টায় খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত এই রাজনীতিক খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি। তিনি বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্যও ছিলেন।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি এসব বিষয় নিশ্চিত করেছেন।

এম নুরুল ইসলাম দাদু ভাই ১৯৩৪ সালের ২ মে খুলনা মহানগরীর ২০, বাবুখান রোডস্থ সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেন। তাঁর বাবা মরহুম ডা. খাদেম আহমেদ ও মা মরহুমা আছিয়া খাতুন। ছয় ছেলে ও এক মেয়ের মধ্যে দাদু ভাই ছিলেন জ্যেষ্ঠ সন্তান।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141