বুধবার-২৩ সেপ্টেম্বর, ২০২০-৮ আশ্বিন, ১৪২৭, সময়: বিকাল ৩:১৬, English Version
মানবপাচারকারী শেখ আমিনুর রহমান হিমু এনএসআই ও র‌্যাবের হাতে ম্যাগজিন, পিস্তলসহ আটক পানছড়িতে ওলামা পরিষদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই সংসদ ভবনের উন্নয়ন কর্মকান্ডের প্রেজেন্টেশন প্রত্যক্ষ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর গতিশীল নেতৃত্বে করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ায় প্রায় সবদেশের উপরে   — তথ্যমন্ত্রী ছাতকে গলায় গামছা পেছিয়ে বৃদ্ধের আত্মহত্যা ছাতকে গোবিন্দগঞ্জে ৫টি দোকানঘরে ডাকাতি

ভয় ছিল তবে সেফটি মেনেই সব করেছি: রিয়া

প্রকাশ: শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০ , ৯:৫৬ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : ব্যাচেলর পয়েন্ট নাটকে অভিনয় দিয়ে আবারো শুটিং শুরু করেছেন অভিনেত্রী সানজানা সরকার রিয়া। তবে শুটিং এর শুরুটা যে বেশ ভালো ছিলো তা কিন্তু নয়। এ ব্যাপারে রিয়া জানান, ২৪ আগস্ট শুটিংয়ে অংশ নিয়েছেন। তবে প্রথম দিন থেকেই শুটিং নিয়ে ভয়ে ছিলেন এই অভিনেত্রী। আর তার ভয়টা ছিরো করোনাভাইরাস নিয়ে।

রিয়া বলেন, শুটিং সেটে গিয়ে ভয় লাগছিল। কেউ যখন হাঁচি বা কাশি দিচ্ছিল বিশেষ করে তখন ভয় লাগছিল। অবশ্য সেফটি মেনেই সব করেছি। শট দেয়ার পর স্যানিটাইজার ব্যবহার করেছি বা ক্যামেরার পিছনে গিয়ে মাস্ক পরে ছিলাম। থানায় শুটিং হওয়ার অনুভূতি জানিয়ে এই অভিনেত্রী বলেন, থানায় শুটিং হবে শুনে খুবই এক্সাইটেড ছিলাম। জেলার, হাজত, লকাপ, পুলিশ সম্পর্কে নতুন ধারণা পেয়েছি। পুলিশরাও খুব হেল্পফুল ছিল। এটা আমার জন্য এক অন্যরকম অভিজ্ঞতা। কারণ আগে এসব ফেইস করিনি। ‘ব্যালেচর পয়েন্ট-এর নতুন সিজন নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, প্রত্যেকের চরিত্র আগেরটাই থাকবে। হয়তো নতুন কাস্টিং যোগ হতে পারে। কিন্তু কারো চরিত্রে পরিবর্তন আসবে না। তিনি বলেন, ধানমন্ডি থানায় রিয়া একদিন শুটিং করেছে। সম্ভবত এই প্রথম সে থানায় গিয়ে শুটিং করেছে। ৫৮ পর্ব থেকে মোশন রকের ব্যানারে ১০ সেপ্টেম্বর ধ্রুব টিভির ইউটিউবে সপ্তাহে (তিনদিন) বৃহস্পতিবার থেকে শনিবার রাতে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ২ আবার প্রচারে আসবে। ১৫ টির মতো পর্ব প্রচারের পর সিজন ২ শেষ হবে। পরের সপ্তাহ থেকে শুরু হবে ব্যাচেলর পয়েন্ট সিজন ৩।

Facebook Comments

বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ