1. recentnews19@gmail.com : News Desk :
  2. moinul129@gmail.com : mohin :
  3. editormuktinews24@gmail.com : Melon parvez : Melon parvez
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
জন্মের এতদিন পর মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল টস জিতে নাজমুলদের ব্যাট করাতে পাঠালেন মাহমুদুল্লাহ ভারতে করোনায় আরও ৫৭৮ জনের মৃত্যু পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নানার মৃত্যু, দুই নাতনি আহত ‘ভালোবাসার বার্তা নিয়ে এসেছি আমার সনাতন ধর্মালম্বী ভাই বোনদের জন্য’- ব্যারিস্টার তুরিন আফরোজ। দূর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি ও বিএসএফ কলাপাড়ায় ৩২০ একর জমি অধিগ্রহন নিয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন দলীয় পরিচয় অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না : কাদের মাস্ক ছাড়া সরকারি-বেসরকারি অফিসে মিলবে না সেবা দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকদের কাজ করতে হবে : প্রধানমন্ত্রী

মধ্যপাড়া খনি শ্রমিকদের সন্তানদের শিক্ষা উপবৃত্তি ও এলাকাবাসীর জন্য বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান

  • প্রকাশ : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০, ৭.৪৪ পিএম
  • ৮৮ বার

এমএন২৪.কম ডেস্ক :  মধ্যপাড়া পাথর খনির পাশে অবস্থিত খনির ঠিকাদারী প্রতিষ্ঠান জার্মানীয়া-ট্রেস্ট কনসোর্টিয়াম (জিটিসি) এর সমাজ কল্যাণ সংস্থা জিটিসি চ্যারিটি হোম কার্যালয়ে পাথর খনির শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত সন্তানদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান করা হয়েছে।
আজ শুক্রবার বেলা ৩টায় দিনাজপুরের পার্বতীপুরস্থ মধ্যপাড়া পাথর খনি এলাকাবাসীর জন্য সামজিক কার্যক্রমের অংশ হিসেবে চ্যারিটি হোম থেকে খনি শ্রমিকদের উচ্চ শিক্ষায় অধ্যায়নরত সন্তানদের মধ্য হতে শিক্ষা উপবৃত্তির জন্য নির্বাচিত ৫২ জন উপস্থিত শিক্ষার্থী ও অভিভাবকদের হাতে উপবৃত্তির অর্থ তুলে দেন জিটিসি’র নির্বাহী পরিচালক মোঃ জাবেদ সিদ্দিকী। এরপর ননএমপিও ভুক্ত মধ্যপাড়া মহাবিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের জন্য বিগত মাসের আর্থিক সহায়তার ধারাবাহিকতার অংশ হিসেবে চলতি অক্টোবর মাসের জন্য কলেজ অধ্যক্ষের হাতে আর্থিক অনুদানের চেক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জিটিসি’র চীফ অব সিকিউরিটি এন্ড ওয়েল ফেয়ার মেজর এম এ রাজ্জাক, পিবিজিএমএস, জি+(অবঃ), হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ শাহাবুদ্দিন শাহ, জিটিসি’র উপ-মহাব্যবস্থাপক মুস্তাক আহম্মেদ খাঁন, এ,জে,এম আব্দুল ওয়াহেদ, মোঃ জাহিদ হোসেন, এলাকার গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিকবৃন্দ। এছাড়াও উক্ত চ্যারিটি হোম থেকে পাথর খনির এলাকাবাসীদের জন্য সপ্তাহে ৫ দিন বিনা মূল্যে চিকিৎসা পরামর্শ দেয়া হবে। খনি এলাকায় সামজিক বিভিন্ন কর্মকান্ডে অংশ গ্রহন বাড়াতে এলাকার বিভিন্ন মহলের সহযোগিতা কামনা করেছে জিটিসি কর্তৃপক্ষ।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরও খবর
themesbazarmuktin141