বৃহস্পতিবার-৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৬:২৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বালিয়াডাঙ্গীতে ৭ ই মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত আদমদীঘিতে কাদা কেটে অর্ধ কোটি টাকা লোপাটের অভিযোগ নোবিপ্রবিতে  সাংবাদিক মোজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন  ভাসানচর আবারো পৌঁছেছে ২২৫৭ রোহিঙ্গা  খানসামায় উপজেলা বিএনপি’র আহ্বায়কের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ ডোমারে সুজনের বিরুদ্ধে রাস্তার গাছ কাটার অভিযোগ উঠেছে। সুধারাম এয়ারফিল্ডে বিমান বাহিনীর বিশেষ এয়ার অপারেশন অনুশীলন

মাকে নিয়ে দেশ ছেড়েছেন সাকিব

প্রকাশ: সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১ , ১:২২ অপরাহ্ণ , বিভাগ :
সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ক্রিকেট থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে গমন করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তার সাথে ঢাকা ছেড়েছেন মা শিরীন আক্তারও।

ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হয়েছে সাকিবের। তবে ওয়ানডে সিরিজে আলো ছড়ালেও ঊরুর চোটে ছিটকে গেছেন টেস্ট থেকে। ঘরের মাঠে ক্যারিবীয়দের বিপক্ষে এই দুই সিরিজ শেষে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। এর জন্য আগামী ২৩ ফেব্রুয়ারি দেশ ছাড়বেন তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা।

এই দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়ার কথা ছিল সাকিবের। তবে সিরিজ চলাকালীন তৃতীয় সন্তানের পিতা হবেন তিনি। এজন্য বোর্ডের কাছে ছুটি চেয়ে আবেদন করেছিলেন। সাকিবের আবেদন মঞ্জুর করে ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এজন্য নিউজিল্যান্ড যাওয়া লাগছে না তার।

দেশ ছাড়ার আগে সাকিব বলেন, ‘অবশ্যই মিস করব। খেলতে পারলে ভালো লাগত। এখন আসলে কিছু করার নেই। দেখা যাক কী হয়। দলের জন্য শুভকামনা।’ যদিও সাকিব কবে নাগাদ দেশে ফিরবেন এ নিয়ে মুখ খুলেননি।

মুক্তিনিউজ২৪.কম/মিলন পারভেজ/রনি

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ