মঙ্গলবার-২২ সেপ্টেম্বর, ২০২০-৭ আশ্বিন, ১৪২৭, সময়: রাত ২:০২, English Version
৩ জেলা ও ৯ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত লালপুরে বিষধর সাপের কামড়ে স্কুল ছাত্রীর মৃত্যু! মাস্ক পরা নিশ্চিতে মার্কেট-শপিং মলে ‘আকস্মিক অভিযান’ লালপুর প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত ফুলছড়িতে দি মেসেজ ফাউন্ডেশনের খাবার প্যাকেজ বিতরণ হিলিতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত মানব পাচার ও বাল্য বিবাহের শিকার ও মানব পাচারের ঝুঁকিতে থাকা অসহায় নারী পুরুষগণের সমন্বয়ে গরু মোটাতাজাকরণ প্রশিক্ষণ উদ্বোধন

মিডিয়া ছেড়ে অন্য কোনো ব্যবসায় নামব: মুনমুন

প্রকাশ: শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০ , ৬:০৩ অপরাহ্ণ , বিভাগ :

এমএন২৪.কম ডেস্ক : টাঙ্গাইলের সখীপুরে বাজার মসজিদের পাশে নাচের ভিডিও প্রকাশের পর সমালোচনার মুখে পড়েন চিত্রনায়িকা মুনমুন। বিভিন্ন গণমাধ্যমে নিজের ভুলের জন্য দেশবাসীর কাছে ক্ষমাও চান তিনি। তারপরও আইনি নোটিশ পান তিনি। আইনি নোটিশ পাওয়ার পরই শোবিজ অঙ্গন ছেড়ে যাবার ঘোষণা দেন ‘নিষিদ্ধ নারী’ খ্যাত এ অভিনেত্রী।

‘রানী কেন ডাকাত’র অভিনেত্রী মুনমুন বলেন, চলচ্চিত্রে আসার পর থেকে আমাকে নিয়ে অনেক পলিটিক্স হয়েছে। আমার উপরে মিথ্যা কলঙ্ক এসেছে। এবারও ঠিক মিথ্যা ঘটনার জন্য আমি দোষী হলাম। দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছি। সেই দর্শকের কাছে আমি আমার এই ভুলের জন্য ক্ষমা চাচ্ছি।

মুনমুন বলেন, আমি আমার পরিবারকে কথা দিয়েছি। আমি মিডিয়া ছেড়ে অন্য কোনো ব্যবসায় নামব। আমার জন্য সবাই দোয়া করবেন।

১৯৯৭ সালে পরিচালক এহতেশামের হাত ধরে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন তিনি। এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার। তিনি প্রায় ৮৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

সরকার অশ্লীলতার বিপক্ষে পদক্ষেপ গ্রহণ করলে ২০০৩ সালের পর তার চলচ্চিত্রে উপস্থিতি কমে যায়। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ চলচ্চিত্রে খলচরিত্রে অভিনয় করেন তিনি। চলচ্চিত্রে নগ্নতা ও অশ্লীলতার জন্য তিনি সমালোচিত হয়েছেন বারবারই।

Facebook Comments

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ