সোমবার-২৫শে মে, ২০২০ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৪, English Version
করোনা মুক্তিতে বিশেষ মোনাজাত একমাস পর বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় ৩ হাজারের নিচে নামলো করোনায় প্রাণহানির সংখ্যা বায়তুল মোকাররমে ঈদের পাঁচটি জামাত অনুষ্ঠিত ঈদের সকালে ঝড়ে লণ্ডভণ্ড লানমানিরহাটের অর্ধশত ঘরবাড়ি এ বছরের ঈদটি অনেক কঠিন : পররাষ্ট্রমন্ত্রী যশোরে নেই ঈদের আমেজ জলঢাকায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ সম্পন্ন

মুশফিকের ব্যাটের নিলামে সানি লিওন

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০ , ১০:১৩ অপরাহ্ণ , বিভাগ : খেলাধূলা,

এমএন২৪.কম ডেস্ক :বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাটটি নিলামে তুলেছেন মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে সেই দ্বিশতকের ব্যাটটি নিলাম করার উদ্দেশ্য করোনাভাইরাসে ক্ষতিগ্রস্ত ও অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়াদের সাহায্য করার জন্য কিন্তু হঠাৎ করে সেটি বন্ধ করে দেওয়ার ঘোষণা করে কর্তৃপক্ষ। মুশফিকুর রহিমের ম্যানেজার বর্ষণ কবির বলেন, বিডিংটা যাতে ঠিক মতো না হয় এই জন্যে অনেকেই চেষ্টা করছে। মুশফিকুর রহিমের এই ব্যাট নিলামে কিনতে মোট ৫৩টি বিড জমা পড়েছে এবং সর্বোচ্চ যে বিড হয় সেটা ৪১ লাখ টাকা। মুশফিকুর রহিমের এই ব্যাটের ভিত্তি মূল্য ধরা হয় ৬ লাখ টাকা।বিডিজার্নাল

বাংলাদেশে এই প্রথম অনলাইন মাধ্যমে একটা নিলাম করা হয়েছে বলে জানান বর্ষণ কবির। এই নিলামের সাথে বাংলাদেশের একটি অনলাইন মঞ্চ পিকাবু থেকে এই বিডিং পরিচালনা করা হয়েছে। ৪০ মিনিটের মধ্যে যখন ২২ লাখ টাকা উঠে গেল, ঠিক তখন আমাদের টনক নড়ে যায়। এরপর আমরা বলে দেই যাতে কেউ ১০ হাজার টাকার ওপরে বিড না করে। তখন তারা দেখতে পান এখানে দুজন বিড করছে যার মধ্যে একজনের নাম ভারতের অভিনেত্রী সানি লিওনের নামে। তাকে বিড করতে দেখা গেছে তখন।

মুশফিকুর রহিমের ম্যানেজার বর্ষণ কবির বলেন, এই ঘটনার পর মুশফিকের মন অনেকটা খারাপ হয়ে গেছে। ১০ তারিখ থেকে শুরু হয়েছে মুশফিকের ব্যাটের বিডিং। বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাটের ঐতিহাসিক দাম এবং সব কিছু মিলিয়ে এই নিলামের আয়োজকরা এই নিলামকে খোলা রাখার সিদ্ধান্ত নেন যাতে যে কেউ বিড করতে পারে।

তিনি বলেন, অনেকে আগে থেকে ক্রেতা ঠিক করে রাখে। আমরা সেই পথে আগাইনি। তবে এখনও আশাহত হইনি। আমরা উপমহাদেশের অনেক ক্রিকেট সংগ্রাহকের সাথে কথা বলেছি তারা আশ্বস্ত করেছেন যে বিড করবেন নতুন করে। মুশফিকের ম্যানেজার বলছেন, খুব দ্রুত এসব সমস্যা কাটিয়ে আবারো নিলাম শুরু হবে।

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ