সোমবার-৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ-২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ,-সকাল ৬:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৭১১জন শিক্ষক কর্মচারি এমপিও ভুক্তির আবেদন ত্রুটি সমস্যা দেখিয়ে তালিকা প্রকাশ করল কারিগরি শিক্ষা অধিদপ্তর।শিক্ষক কর্মচারিদের মাঝে ক্ষোভ সৈয়দপুরে কুকুরের কামড়ে ৬ জন হাসপাতালে বিরামপুর থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন  শিবগঞ্জে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উদ্যাপন লালপুরে আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত আন্তর্জাতিক বাজারে প্রবেশে দেশিও পণ্যের সঠিক প্রদর্শন করতে হবে : শিল্পমন্ত্রী ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি দিলেন মোদি

মেসির প্রতি আগ্রহ হারাচ্ছে সিটি

প্রকাশ: রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১ , ৪:০০ অপরাহ্ণ , বিভাগ :
বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসিকে দলে ভেড়ানোর বিষয়ে ক্রমেই আগ্রহ হারিয়ে ফেলছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। চলতি গ্রীষ্মেই আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের সাথে চুক্তি শেষ হতে যাচ্ছে বার্সেলোনার।

চ্যাম্পিয়ন্স লিগ থেকে আরো একবার আগেভাগে বিদায়ে ক্যাম্প ন্যুতে মেসির ভবিষ্যত সবদিক থেকেই শেষ হয়ে যাবে। বার্সেলোনার আসন্ন সভাপতি নির্বাচন ঘিড়ে রয়েছে চাপা উত্তেজনা। এই নির্বাচনের ফলাফলের ওপরও মেসির ভবিষ্যত অনেকটাই নির্ভর করছে। যদিও প্রত্যেক প্রার্থীই ঘোষণা দিয়েছেন ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন সুপারস্টারকে দলে রাখতে তারা বদ্ধপরিকর।

বর্ণাঢ্য ক্যারিয়ারে মেসি ছয়টি ব্যালন ডি’অর শিরোপা জয় করেছেন। আর এ কারণেই সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে তাকে সাধারণভাবে বিবেচনা করা হয়ে থাকে।

মেসিকে দলে পাবার জন্য সিটি বেশ কিছুদিন ধরেই কাজ শুরু করেছিল। এক্ষেত্রে অবশ্য সাবেক বার্সা ও বর্তমান সিটি বস পেপ গার্দিওলার আগ্রহই বেশী কাজ করেছে। তবে পিএসজিও মেসির প্রতি আগ্রহ প্রকাশ করেছে। বিভিন্ন সূত্র ইঙ্গিত দিয়েছে সিটি মেসির চুক্তির ব্যপারে নতুন করে প্রস্তাব দেবার প্রস্তুতি নিচ্ছে। তবে বিবিসি স্পোর্টস সূত্র দাবী জানিয়েছে বিষয়টি সঠিক নয়। সিটির পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন ধরনের প্রস্তাবই বার্সাকে দেয়া হয়নি।

মুক্তিনিউজ২৪.কম/মিলন পারভেজ/রনি

Facebook Comments

খেলাধূলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ